The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪

জিবিপিএস কর্তৃক শীতবস্ত্র বিতরণ

গবি প্রতিনিধি : শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে গণ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি (জিবিপিএস)। বিশ্ববিদ্যালয়ের নৈশপ্রহরী, মাঠ কর্মী, পরিচ্ছন্নতাকর্মী ও ভেটেরিনারি খামারকর্মীদের মাঝে ২৫টি কম্বল বিতরণ করে সংগঠনটি।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের বাদাম তলায় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

উপাচার্য মো আবুল হোসেন বলেন, ‘আমি বিশ্ববিদ্যালয়ে আসার পর কার্যক্রম সবচেয়ে বেশি দেখেছি জিবিপিএসের। প্রতিনিয়ত সুন্দর সুন্দর ছবি তুলছে ও বড় বড় অনুষ্ঠান করছে। নিজেদের দায়বদ্ধতা থেকে সামাজিক কার্যক্রম করছে। ভবিষ্যতে এমন উদ্যোগে বিশ্ববিদ্যালয় সাহায্য করবে যেমনটা অতীতেও করে আসছে।’

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ বলেন, ‘ফটোগ্রাফির পাশাপাশি নানা সামাজিক ও গঠনমূলক কাজ করে আসছে জিবিপিএস। গত রমজানেও অর্ধশত রিকশাচালকের মাঝে ইফতারি বিতরণ করেছিল তারা। সবসময় ফটোগ্রাফিক সোসাইটির কাজগুলো ভালো লাগে।’

জিবিপিএসের সাধারণ সম্পাদক মোঃ রুমন হোসেন বলেন, ‘শীতার্ত মানুষের পাশে আমরা আছি এবং থাকব, সেই প্রত্যাশাই ব্যক্ত করছি।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেন্টার ফর মাল্টিডিসিপ্লিনারী রিসার্সের প্রধান তারিকুল ইসলাম, রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ, সিনিয়র সহকারী অধ্যাপক ড. ফুয়াদ হোসেন, প্রভাষক লিমন হোসেন, জিবিপিএসের লিড মেন্টর মোঃ রাকিবুল হাসান, সভাপতি শোয়েব বিন কামাল, সহ-সভাপতি হাসিব মীর, সাধারণ সম্পাদক মোঃ রুমন হোসেন প্রমুখ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.