The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

মেয়েরা ভালোবাসার কথা বললে, তাকে লাভ রিঅ্যাক্ট দেন জায়েদ খান

কারণে অকারণে বছরজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন জায়েদ খান। তার বক্তব্য ও কর্মকাণ্ড নানা বিতর্কের সৃষ্টি করেছে বিভিন্ন সময়। সম্প্রতি আবারও তার বেশ কিছু বক্তব্য আবার আলোচনার সৃষ্টি করেছে, তিনি আবারও এসেছেন আলোচনায়।

ঢাকায় সিনেমার এই নায়ক সম্প্রতি বলেন, ‘আমাকে কোনো মেয়ে ভালোবাসার কথা বললে আমি তাকে খুশি হয়ে লাভ রিঅ্যাক্ট দেই, রিপ্লাই দেই, নইলে সে মনঃক্ষুণ্ণ হবে। আমার ইনবক্স ভর্তি লাভ ইউ টেক্সট।’

সম্প্রতি টেলিভিশন টকশোতে এসব কথা জানিয়েছেন জায়েদ খান নিজেই। জায়েদ খানের ভাষ্যমতে পুরুষের তুলনায় তার নারী ভক্ত বেশি। যে কারণেই মেয়েরা প্রায় তাকে ভালোবাসার কথা বলে। তারাও যাতে মনঃক্ষুন্ন না হয় তার জন্য তিনিও তাদের লাভ রিঅ্যাক্ট দিয়ে রিপ্লাই দেন।

কেন নারীরা তাকে বেশি পছন্দ করেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার রাশিতে হয়তো এটা আছে। পছন্দ করার কারণ হতে পারে রাশিগত। এই প্রমাণ অনেকবার সবাই দেখেছে। সবাই দৌড়ে এসে ছবি তোলে। তারা আমাকে বিশ্বাস করে এটা আমাকে পছন্দ করার আরেকটি কারণ। তাছাড়া একজন শিল্পী হিসেবে আমাকে মেয়েরা পছন্দ করতেই পারে। আমি মনে করি আমার ব্যক্তিত্ব এবং চলাফেরা দেখেও তারা পছন্দ করতে পারে।

জায়েদ খান আরও বলেন, একটি অনলাইনে দেখলাম আমার ছবি বালিশের কাভারে দিয়ে ডেলিভারি দেয়া হচ্ছে। ভালো না বাসলেও কিন্তু আমাকে অ্যাটেনশন দেয়া হচ্ছে। অনেকেই ট্রল করলেও আমি পজিটিভভাবে দেখি। কারণ মানুষ এতো ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে। নিশ্চয়ই আমি আলোচনার বিষয়। আমার ভিডিওগুলোতে মিলিয়ন মিলিয়ন ভিউ হচ্ছে- এগুলো কেন হচ্ছে? নিশ্চয়ই মানুষ আমাকে পছন্দ করে বলে দেখেছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.