The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

মাতৃছায়া বৃদ্ধাশ্রমে বাকৃবি ছাত্রলীগের খাদ্য-বস্ত্র সহায়তা

আমান উল্লাহ, বাকৃবিঃ আসন্ন পবিত্র ইদ-উল-ফিতর উপলক্ষে পরিবার ও সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফোটাতে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও নতুন পোষাক বিতরণ করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বাকৃবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. মেহেদী হাসানের নেতৃত্বে ছাত্রলীগের একটি দল শুক্রবার বিকালে ময়মনসিংহের নান্দাইলে অবস্থিত মাতৃছায়া সমাজ কল্যাণ সংস্থা ও বৃদ্ধাশ্রমে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও নতুন পোষাক বিতরণ করেন।

এসময় নতুন পোষাক হিসেবে বৃদ্ধাশ্রমের বৃদ্ধদের জন্য লুুঙ্গি ও ফতুয়া এবং বৃদ্ধাদের জন্য শাড়ী ও সালোয়ার কামিজ দেওয়া হয়। খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, লবণ, সাবান, আটা, রসুন, পেয়াজসহ প্রায় এক মাসের প্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্রদান করা হয়। এছাড়াও বৃদ্ধ-বৃদ্ধাদের গরমের প্রকোপ থেকে রক্ষা করতে দুইটি সিলিং ফ্যান দেওয়া হয়।

খাদ্যসামগ্রী ও নতুন পোষাক বিতরণের সময় বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদ ছাত্র সমিতির সহসভাপতি তারিক জামান জয়, আশরাফুল হক হলের সাবেক সভাপতি আসাদুজ্জামান পিয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

বাকৃবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. মেহেদী হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাকৃবি শাখা ছাত্রলীগ অঙ্গিকারবদ্ধ। বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন সামাজিক সুরক্ষা বেষ্টনী, বয়স্ক ভাতা, বিধবা ভাতা’র পদক্ষেপ সর্বমহলে প্রশংসিত। এরই ধারাবাহিকতায় বৃদ্ধাশ্রমের বৃদ্ধ-বৃদ্ধাদের জন্য নতুন পোষাক এবং প্রায় এক মাসের খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি।

তিনি আরও বলেন, আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টায় কিছু পরিবারবঞ্চিত মানুষের মুখে হাসি ফুটেছে। পরিবারবঞ্চিত রত্নদের সাথে কিছু সময় কাটাতে আমরা আনন্দিত। পৃথিবীর সকল বাবা-মা সুস্থ ও ভালো থাকুক এটাই প্রত্যাশা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.