The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

৩৫ জন শিক্ষক নিয়োগ দেবে পাবিপ্রবি

পাবিপ্রবি প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিভিন্ন বিভাগে অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক, প্রভাষকসহ ৩৫ জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শনিবার (১৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

পদের নাম: অধ্যাপক।
পদের সংখ্যা : ইংরেজি বিভাগে একজন ও পরিসংখ্যান বিভাগে একজন।
বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা

পদের নাম: সহযোগী অধ্যাপক।
পদের সংখ্যা ও বিভাগ: সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন।
বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা।

পদের নাম: সহকারী অধ্যাপক।
পদ সংখ্যা ও বিভাগ: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ১ জন, ব্যবসায় প্রশাসনে ১ জন, লোকপ্রশাসনে একজন ও ইতিহাস বিভাগে ১ জন সহকারী অধ্যাপক নেওয়া হবে।
বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা

পদের নাম: প্রভাষক।
পদের সংখ্যা ও বিভাগ: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ২জন, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ২ জন, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগে ১জন, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে ২জন, আর্কিটেকচার বিভাগে ১জন, গণিত বিভাগে ১জন, পদার্থবিজ্ঞানে ১জন, ফার্মেসি বিভাগে ১জন, পরিসংখ্যান বিভাগে ১ জন, রসায়ন বিভাগে ৫ জন, ব্যবসায় প্রশাসনে ১জন, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্টে ৩জন, ভূগোল ও পরিবেশ বিভাগে ১জন, অর্থনীতিতে ১জন, লোকপ্রশাসনে ১জন এবং ইতিহাস বিভাগে ২জন প্রভাষক নেওয়া হবে।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.pust.ac.bd) দেওয়া ফরমেটে আবেদন করতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে রেজিস্ট্রার, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজাপুর, পাবনা- এই ঠিকানায়।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনুকূলে জনতা ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা থেকে সব পদের প্রার্থীদের ৬০০ টাকার (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার নম্বর, টাকার পরিমাণ ও তারিখ উল্লেখ করতে হবে।
উল্লেখ্য আবেদনের শেষ সময় ৭ মে ২০২৩ পর্যন্ত।

You might also like
Leave A Reply

Your email address will not be published.