The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪

সায়েন্সল্যাবে বিস্ফোরণের ঘটনায় ঢাবি শিক্ষার্থী আহত

রোববার সকাল ১০টা ৫০ মিনিটে রাজধানীর সায়েন্সল্যাবে একটি ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী আহত হয়েছেন। আহত শিক্ষার্থীর নাম নুরনবী। তিনি ২০১৮-১৯ সেশনের ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী। তিনি সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক শিক্ষার্থী।

নুরনবীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নূরনবীর সহপাঠী মোশাররফ হোসেন বলেন, সায়েন্সল্যাবের বিস্ফোরণের সময় সে বিল্ডিংয়ের নিচে ছিল। বিস্ফোরণের কারণে তার ওপর তিন তলা থেকে ভারি জিনিস পড়ে। নুরনবী মাথায় আঘাত পেয়েছে এবং ডান পা ভেঙে গেছে। এখন ঢামেকে সিটি স্ক্যান চলছে। আমরা কয়েকজন তার সঙ্গে আছি।

রোববার সকাল ১০টা ৫০ মিনিটে ভবনটিতে বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে ঠিক কী কারণে ভবনে বিস্ফোরণ হয়েছে তা এখনও জানা যায়নি। ১৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ঢমেক হাসপাতালে আটজনকে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আটজন ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন। তারা হলেন- জাকির হোসেন জুয়েল (৩৫), মেহেদী হাসান (২৫), অজ্ঞাত পুরুষ (৪০), তাজ উদ্দিন (৩০), কবির (৩২), রাবেয়া খাতুন (১৭), নুরুন্নবী (২৫) ও কামাল (৪০)। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

You might also like
Leave A Reply

Your email address will not be published.