The Rising Campus
News Media

সরকারি তিতুমীর কলেজে উদ্ধোধন হলো রিসার্চ ক্লাবের ধারাবাহিক কর্মশালা

গত (১০-১১-২০২২) রোজ বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত সরকারি তিতুমীর কলেজে রিসার্চ ক্লাবের । Research Proposal Writing এর উপর একটি কর্মশালা সিরিজের উদ্ধোধনী সেশন অনুষ্ঠিত হয়।

কর্মশারায় উদ্ধোবধ হিসবে উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) অধ্যপক্ষ মোঃ মহিউদ্দিন এবং কর্মশালাটি পরিচালনা করেছেন GTCRC এর প্রধান উপদেষ্টা ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যপক (ড.) মালেকা বিলকিস।

আরো উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন GTCRC এর উপদেষ্টা ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যপক (ড.) নিলুফা ইয়াসমিন এবং GTCRC এর মডারেটর ও পরিসাংখ্যান বিভগের অধ্যপক মোঃ গালিব হোসাইন।

এছাড়াও উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যপক (ড.) আসমা বেগম, সহযোগী অধ্যপক সালমা বেগম, সহযোগী অধ্যপক ফেতাম বেগম।

দীর্ঘ ৩ ঘন্টার কর্মশালার GTCRC এর সদস্যরা শুরু থেকে শেষ পর্যন্ত সমানভাবে সক্রিয় ও উচ্চাসিত ছিল। মাঝখানে ছোট এক বিরতির মধ্যে তিনটি টিমে বিভক্ত করে তাদের নতুন নতুন Research Title লিখতে দেয়া হয় এবং পরতিটি টিম সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে বেশ কয়েকটি রিসার্চ টাইটেল সাবমিট করে।

অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) মহোদয় বলেন ” সরকারি তিতুমীর কলেজে আমাদের ছেলে-মেয়েরা গবেষণার মত মহৎ কাজ করেছে এটি আমাদের জন্য আনন্দের এবং আশার আলোর জায়গা”।

একই সাথে অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) মহোদয় আর্থিক সহায়তা সহ সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এত চমৎকার একটি কর্মশালা অনুষ্ঠিত করতে পেরে GTCRC এর কার্যনিবাহি পরিষদ উচ্চাসিত একই সাথে GTCRC এর প্রধান উপদেষ্টা, মডারেটর সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ।

সরকারি তিতুমীর কলেজে রিসার্চ ক্লাব প্রতিষ্ঠিত হয় ২০২১ সালে.। প্রতিষ্ঠাতা সরকারি তিতুমীর কলেজে অর্থনীতি বিভাগের আলী আহমেদ।

2
You might also like
Leave A Reply

Your email address will not be published.