The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ১৯শে জুন, ২০২৪

ঢাবি সজজা সংগঠনের শ্রুতিলেখক সম্মাননা প্রদান ও নবীন বরণ অনুষ্ঠিত

‘সমাজের প্রয়োজনে, জেগে উঠি প্রাণপণে’ প্রতিপাদ্য নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজের জন্য জাগরণ (সজজা) সংগঠনের উদ্যোগে শ্রুতিলেখক সম্মাননা প্রদান ও নবীন বরণ অনুষ্ঠান আজ ১০ নভেম্বর ২০২২ বৃহস্পতিবার আর সি মজুমদার আর্টস অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রুতিলেখকদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মো. মাসুদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও সজ্জা সংগঠনের উপদেষ্টা অধ্যাপক ড. নিজামুল হক ভূইয়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিশ্ববিদ্যালয়ের দৃষ্টিজয়ী শিক্ষার্থীদের সহায়তাকারী সেবামূলক সংগঠন সজ্জাকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বড় সৌন্দর্য্য হল এটি একটি অন্তর্ভুক্তিমূলক ক্যাম্পাস। এখানে সকল শিক্ষার্থীর জন্য সমান সুযোগ-সুবিধা বিদ্যমান। কিছু শিক্ষার্থীকে নানা প্রতিকূলতা ও চ্যালেঞ্জের মধ্য দিয়ে যেতে হয়। বিশ্ববিদ্যালয়ের সকলের আন্তরিকতা ও সদিচ্ছার মাধ্যমে যেকোন প্রতিকূলতা কাটিয়ে উঠা সম্ভব বলে তিনি উল্লেখ করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.