The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

রাবিতে দুই দিনব্যাপী স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) দুই দিনব্যাপী স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ১৮ নভেম্বর) সকালে প্রোগ্রামের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার।

উপাচার্য অধ্যাপক ড গোলাম সাব্বির সাত্তারের পৃষ্ঠপোষকতায় ক্যারিয়ার কাউন্সেলিং এন্ড ডেভেলপমেন্ট সেন্টার রাবি শাখা, বাংলাদেশ ইয়ুথ লিডারশীপ সেন্টার এবং রাজশাহী ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের যৌথ উদ্যোগে “CareerX” শীর্ষক দুই দিনব্যাপী স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রামের আয়োজন করা হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল ইসলাম বলেন, পরিবর্তনশীল বিশ্বের সাথে তাল মিলিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা নিশ্চিত করতে মানবসম্পদ উন্নয়নের বিকল্প নেই। সেজন্য আমাদের শিক্ষার্থীদের পাঠ্যবইভিত্তিক লেখাপড়ার পাশাপাশি প্রয়োজনীয় সফট এবং টেকনিক্যাল স্কিল ডেভেলপ করতে হবে।

উপ-উপাচার্য অধ্যাপক এম হুমায়ুন কবীর কঠোর পরিশ্রম ও ডেডিকেশনের ওপর গুরুত্বারোপ করে বলেন, ফরমাল জব প্লেসমেন্টের পাশাপাশি আমাদের তরুণ প্রজন্মকে উদ্যোক্তা হবার ব্যাপারে আগ্রহী হতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টার মধ্য দিয়ে বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশে পরিণত করা যাবে বলে উভয়েই আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়া আরো বক্তব্য রাখেন সিসিডিসি’র সহকারী পরিচালক সহযোগী অধ্যাপক মো. ইমরান হোসেন। দুইদিনব্যাপী এই প্রশিক্ষণে প্রায় দুইশতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন

You might also like
Leave A Reply

Your email address will not be published.