The Rising Campus
News Media

পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি সাগর, সম্পাদক তারেক

সাব্বির হোসেন,পবিপ্রবিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। আরাফাত ইসলাম খান সাগরকে সভাপতি এবং মেহেদী হাসান তারেককে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

আজ (বুধবার) সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে এক (১) বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, শুভজ্যোতি চক্রবর্তী (সহ-সভাপতি), মোঃ মেহেদী হাসান (সহ-সভাপতি), মোঃ আশরাফুল আলম খান রুবায়েত (সহ-সভাপতি), তৌফিক হাসান শোভন (সহ-সভাপতি), সৈয়দ হাসান ইকবাল সাকিব (সহ-সভাপতি), শফিকুর রহমান সৌরভ (সহ-সভাপতি), মোঃ মশিউর রহমান বাবু (সহ-সভাপতি), মোঃ তাওহিদুল ইসলাম (সহ-সভাপতি), নাহিদ মাহমুদ সাকিব (সহ-সভাপতি), মোঃ তানভীর আহমেদ সিদ্দিকী (সহ-সভাপতি), আশিকুর রহমান হিমেল (সহ-সভাপতি), জোবায়ের হোসেন জীম (সহ-সভাপতি)।

তাফসির আহমেদ সুফল(যুগ্ম সাধারণ সম্পাদক) ,তুহিন রায়হান(যুগ্ম সাধারণ সম্পাদক), তানভীর আহমেদ(যুগ্ম সাধারণ সম্পাদক),মেহেদী হাসান অনি(যুগ্ম সাধারণ সম্পাদকল, মোহাম্মদ সাদ্দাম হোসেন(যুগ্ম সাধারণ সম্পাদক), আল আজিম(যুগ্ম সাধারণ সম্পাদক) , এনামুজ জাহান ইফতি(যুগ্ম সাধারণ সম্পাদক)

মোঃ কামরুজ্জামান আকিমুল( সাংগঠনিক সম্পাদক), রকিবুল ইসলাম রোমিও(সাংগঠনিক সম্পাদক), পান্থ বিশ্বাস (সাংগঠনিক সম্পাদক), মোঃ এহসানুল হক পাভেল(সাংগঠনিক সম্পাদক), সালমান রাফসান জানি প্রতীক(সাংগঠনিক সম্পাদক), মোঃ মাহফুজুর রহমান(সাংগঠনিক সম্পাদক), মাজহারুল ইসলাম (সাংগঠনিক সম্পাদক),সিহাব উদ্দিন বুখারী (সাংগঠনিক সম্পাদক)।

এছাড়াও রাতুন দেউরী এবং এ বি এম ইমরান হোসেনকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাবো। এছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সার্বিক স্বার্থে কাজ করার আশা ব্যাক্ত করেন তিনি।

সভাপতি সাগর বলেন- আমার উপর আস্থা রেখে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা যথাযথভাবে পালন করব। পবিপ্রবি ইউনিটকে দক্ষিণাঞ্চলের সেরা ইউনিট হিসাবে গড়ে তুলব। সাধারণ শিক্ষার্থীদের জন্যই আমার এ দায়িত্ব, তাদের স্বার্থে কাজ করে যাব। এছাড়াও আগামী নির্বাচনে পবিপ্রবি ছাত্রলীগ যাতে অগ্রণী ভুমিকা রাখতে পারে সে লক্ষে কাজ করব।

1
You might also like
Leave A Reply

Your email address will not be published.