The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ১৬ই জুন, ২০২৪

যারা বাংলা ও বাংলাদেশকে ভালবাসে তারা নৌকাকে জয়যুক্ত করবে : ফেরদৌস

চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস আহমেদ বলেছেন, আমি চাইব— যারা বাংলাদেশ এবং বাংলাকে ভালবাসে আগামী নির্বাচনে তারা নিজ দায়িত্বে নৌকাকে জয়যুক্ত করে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রীকে পূণরায় ক্ষমতায় নিয়ে আসবে। বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আলোচনা সভায় সভাপতিত্ব করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় প্রধানমন্ত্রীর উদ্দেশে ফেরদৌস আহমেদ বলেন, আজকে আপনি যেভাবে বাংলাদেশের প্রতিটি মানুষকে ভালোবাসেন, ভালোবাসা দিয়ে বাংলা ভাষাকে আন্তর্জাতিক মহলে স্বীকৃতি এনে দিয়েছেন, আজকে বাঙালিদের পৃথিবীর সামনে মাথা উঁচু করে দাঁড়াবার সুযোগ করে দিয়েছেন, সেজন্য পুরো দেশবাসীর পক্ষ থেকে আপনাকে কৃতজ্ঞতা জানাই। যতদিন বাংলা থাকবে, বাংলাদেশ থাকবে, ততদিন আপনাকে আমাদের প্রয়োজন। আপনি ভালো থাকবেন, আপনি সুস্থ থাকবেন, কারণ আপনার হাতেই বাংলাদেশ সবচেয়ে বেশি নিরাপদ।

আলোচনা সভার শুরুতে শহীদদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আলোচনা সভা পরিচালনা করছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.