The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

মেরিন ফিশারিজ একাডেমি, চট্টগ্রামের ক্যাডেট ভর্তির চূড়ান্ত ফলাফল প্রকাশিত

আব্দুল্লাহ আল মাসুদ (এমএফএ প্রতিনিধি): মেরিন ফিশারিজ একাডেমি, চট্টগ্রামের ক্যাডেট ভর্তির চূড়ান্ত ফলাফল প্রকাশিত হয়েছে।

গত ২৯ অক্টোবর ২০২২ তারিখে মেরিন ফিশারিজ একাডেমি, চট্টগ্রামের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ৪৩তম ব্যাচে মেরিন ফিশারিজ বিভাগে ক্যাডেট ভর্তির লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় । লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের দুইটি গ্রুপে বিভক্ত করে যথাক্রমে গ্রুপ-১ এর ৭ নভেম্বর ও গ্রুপ-২ এর ৮ নভেম্বর মৌখিক পরীক্ষা, সাঁতার পরীক্ষা, প্রাথমিক স্বাস্থ্য এবং চক্ষু ও রং দর্শন পরীক্ষা মেরিন ফিশারিজ একাডেমি’র সুইমিংপুল, সিক বে, প্রশাসনিক ভবনে অনুষ্ঠিত হয় ।

১৩ নভেম্বর ২০২২ তারিখে একাডেমির ওয়েবসাইটে চূড়ান্ত ফলাফল প্রকাশিত হয়েছে । প্রকাশিত চূড়ান্ত ফলাফলে মেধা তালিকায় ৩০ জন ও অপেক্ষমান তালিকায় ৩০ জন মনোনীত হয়েছে ।

মেধা তালিকার মনোনীত প্রার্থী আগামী ১৫ নভেম্বর ২০২২ হতে ১৭ নভেম্বর ২০২২ পর্যন্ত সকাল ৯:০০ ঘটিকা হতে বিকাল ৩:০০ ঘটিকা পর্যন্ত ভর্তি হতে পারবে । উপরোক্ত সময়ের মধ্যে যদি কোন প্রার্থী কোন কারণে ভর্তি হতে ব্যর্থ হয় তবে তার ভর্তির যোগ্যতা সরাসরি বাতিল বলে গণ্য হবে।

আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা হতে মেধাক্রমানুসারে ২০ নভেম্বর ২০২২ হতে ২৩ নভেম্বর ২০২২ পর্যন্ত ভর্তি করানো হবে ।

ক্যাডেট ভর্তির সকল তথ্য ও নির্দেশনাবলী মেরিন ফিশারিজ একাডেমি’র ওয়েব সাইটে প্রকাশিত হয়েছে । ওয়েবসাইটের লিংক ক্লিক করুনা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.