The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

মূল ফটকে তালা দিয়ে আন্দোলনে চবি ছাত্রলীগের দুটি গ্রুপ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, চবি: মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্তির দাবিতে চবির মূল ফটকে তালা দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবি শাখা ছাত্রলীগের দুচি গ্রুপ। গ্রুপ দুটি হলো- বিজয় ও ভার্সিটি এক্সপ্রেস (ভিএক্স)।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে জিরো পয়েন্টের মূল ফটকে তালা আন্দোলন করে নেতাকর্মীরা।

এসময় বিভিন্ন স্লোগান দিতে দেখা যায় নেতাকর্মীদের। এর মধ্যে – অবৈধ কমিটি মানি না মানবো না, প্রহসনের কমিটি মানি না মানবো না, দাবি মোদের একটাই, নতুন করে কমিটি চাই ইত্যাদি।

আন্দোলনের বিষয়ে মেয়াদোত্তীর্ণ কমিটির সহ- সভাপতি সাদেক হোসাইন টিপু বলেন, মেয়াদোত্তীর্ণ এ কমিটিকে বিলুপ্ত করতে হবে এবং নতুন কমিটি দিতে হবে এটাই আমাদের দাবি। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রীকে আবারো ক্ষমতায় আনতে হলে তার হাতকে শক্তিশালী করতে হবে। চবি শাখা ছাত্রলীগের কাজকে বেগবান করতে নতুন কমিটির বিকল্প নেই। মেয়াদোত্তীর্ণ এ কমিটির সভাপতিকে আমরা আগেই অবাঞ্চিত ঘোষণা করেছি। এখন নতুন কমিটির দাবিতে আমাদের এ আন্দোলন চলমান থাকবে।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৪ জুলাই রেজাউল হক রুবেলকে সভাপতি ও ইকবাল হোসেন টিপুকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যের কমিটি গঠন করা হয়। আর ২০২২ সালের ৩১ জুলাই ৩৭৬ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.