The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪

মাভাবিপ্রবিতে অসহায় শিশুদের মাঝে সিআরসি’র ইদ বস্ত্র বিতরণ

মাভাবিপ্রবি প্রতিনিধিঃ কাম ফর রোড চাইল্ড(সিআরসি), মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদুল ফিতরের উপহার হিসেবে “নতুন পোশাক” বিতরণ করেছে।

মঙ্গলবার (২৬ মার্চ) উক্ত ইদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে, বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. মো.ফরহাদ হোসেন , প্রক্টর অধ্যাপক ড. মীর মো: মোজাম্মেল হক , সহকারী প্রক্টর শাকিল মাহমুদ শাওন , সংগঠনের উপদেষ্টামণ্ডলী সহ অন্যান্য শিক্ষক- শিক্ষিকা উপস্থিত ছিলেন।

এসময় ৭০ জন শিশুর মধ্যে ইদ বস্ত্র হিসেবে রঙিন জামা বিতরণ করা হয়।৭০ জন শিশুর মধ্যে ৫৩ জন শিশু শহড়ের বিভিন্ন স্থানের পিছিয়ে পড়া, সুবিধা বঞ্চিত শিশু এবং ১৭ জন ছিলেন সরকারি শিশু পরিবার টাঙ্গাইলের এতিম শিশু, ।

সি আর সি, মাভাবিপ্রবি শাখার বর্তমান সভাপতি, আরিফুল ইসলাম জানান “নতুন পোশাক পেয়ে শিশুদের মাঝে একটি উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছিল,যা ছিল এই সংগঠনের প্রতিটি সদস্যের পরিশ্রমের মূল প্রশান্তি।”
এবং সংগঠনটি সাধারণ সম্পাদক, সিদরাতুল মুনতাহা জানান ” আমন্ত্রিত সকল অতিথিবৃন্দ এবং সকল সদস্যের তো অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়েছে, ইনশাআল্লাহ ভবিষ্যতেও সিআরসি মাভাবিপ্রবি শাখা এমন ভালো কিছু উদ্যোগের সাথে সকল কার্যক্রম পরিচালনা করে যাবে।”

সংগঠনের সকল কর্মীর, অক্লান্ত পরিশ্রম এবং সিনিয়র সদস্যদের সুনির্দিষ্ট দিক নির্দেশনা ও সহযোগিতার মাধ্যমে ইদ বস্ত্র বিতরণ সফলভাবে সম্পন্ন হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.