The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

মাভাবিপ্রবিতে এবিসির নতুন কমিটি

মাভাবিপ্রবি প্রতিনিধি: ব্রাহ্মণবারিয়া, কুমিল্লা, চাঁদপুর থেকে আগত মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ” এসোসিয়েশন অফ ব্রাহ্মণবাড়িয়া কুমিল্লা চাঁদপুর ” এর ২০২৪ কেবিনেট এর কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে অর্থনীতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাব্বির মাহমুদ ফয়সাল ও সাধারণ সম্পাদক হিসেবে বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান সাকিব মনোনীত হয়েছেন।

বুধবার (২০ মার্চ) রাতে এবিসি কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে এসোসিয়েশন এর উপদেষ্টা অর্থনীতি বিভাগের লেকচারার আরিফুল ইসলামের উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সদস্যরা হলেন সহ সভাপতি আরিফ আহমেদ অনিক, শাহজালান মজুমদার সুজন, এস. এম. হাসিবুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মো. নুর হোসেন ও মার্জিয়া রহমান সাবিহা। সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরাফাত। সহ-সাংগঠনিক সম্পাদক মো. শাকিল ও মুজাহিদ উজ্জ্বল। দপ্তর সম্পাদক মিমতাজুল ইসলাম তামীম। প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মেহেদী হাসান খান সিয়াম। অর্থ সম্পাদক মো. কামাল মিয়া। সাংস্কৃতিক সম্পাদক, উৎস মজুমদার। ক্রীড়া সমৃপাদক, মো. লুৎফুর রহমান। উপ-ক্রীড়া সম্পাদক, মাজহারুল ইসলাম মাসুম।

এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক তারেকুল ইসলাম বলেন, এবিসি এসোসিয়েশনটি সুনামের সহিত মাভাবিপ্রবি ক্যাম্পাসে বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করছে। ভর্তি পরীক্ষার সময় পরিক্ষার্থীদের আবাসন সহায়তা সহ বিভিন্ন প্রয়োজনে সদস্যদের পাশে থাকে। এই তিন জেলার স্টুডেন্ট রা ক্যাম্পাসে একটা পরিবার হয়ে সবসময় একে অপরের পাশে থাকে।
তাছাড়া তিনি নতুন কমিটির উদ্দেশ্যে বলেন, নতুনরা যেন তাদের সৃজনশীল কাজের মাধ্যমে এসোসিয়েশনকে আরো গতিশীল ও প্রাণবন্ত করে তোলে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.