মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে নারীদের চাকরির সুযোগ

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের অধীন মহিলাবিষয়ক অধিদপ্তর কর্তৃক পরিচালিত ‘২০টি শিশু দিবাযত্ন কেন্দ্র’ স্থাপন প্রকল্পে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রকল্পে অস্থায়ী ভিত্তিতে নারী কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নিয়োগের শর্ত পূরণ সাপেক্ষে নির্ধারিত ফরম পূরণ করে ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: ডে-কেয়ার অফিসার
প্রকল্পের নাম: ২০টি শিশু দিবাযত্ন কেন্দ্র স্থাপন
পদসংখ্যা: ১
যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর পাস হতে হবে।
চাকরির ধরন: অস্থায়ী
বেতন: ২৭,১০০ টাকা

বয়স: প্রার্থীর বয়স ২০ জানুয়ারি ২০২২ অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তানের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। তবে মহিলাবিষয়ক অধিদপ্তরের কোনো চলমান শিশু দিবাযত্ন কর্মসূচি প্রকল্পে কর্মরত অথবা অনুরূপ কোনো সমাপ্ত প্রকল্পে কাজ করেছেন, এমন প্রার্থীর ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করতে হবে। আবেদনপত্রের ছক A4 সাইজ কাগজে প্রিন্ট করে খালি ঘর নিজ হাতে/ টাইপ করে পূরণ করে ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে ১০ টাকা মূল্যের ডাকটিকিটসহ নিজ ঠিকানা সংবলিত ৯ ইঞ্চি × ৪ ইঞ্চি সাইজের একটি অব্যবহৃত খাম সংযুক্ত করতে হবে। আবেদনপত্রের সঙ্গে কোনো প্রকার ট্রেজারি চালান/ ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার লাগবে না। আবেদনের আগে এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
বরাবর, সচিব, মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়, পরিবহন পুল ভবন (কক্ষ নম্বর-৮১১), বাংলাদেশ সচিবালয়, লিংক রোড, ঢাকা-১০০০।

আবেদনের শেষ সময়: ২০ জানুয়ারি ২০২২।