The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২০শে জুলাই, ২০২৪

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর প্রাণ কেড়ে নিলো ঘাতক বাস

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. ওমর ফারুক পলক (২০) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় জুয়েল রানা (২১) নামের তার এক বন্ধু গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনায় নিহত ওমর ফারুন বাংলাদেশ ইসলামিক ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি চট্টগ্রামের মিরসরাই উপজেলার উত্তর ইদু খালি আবুরহাট গ্রামের মো. মমিনুল হকের সন্তান। তারা তিন ভাই ও এক বোন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীর কাজলা ভাঙা ব্রিজ এলাকায় দ্রুতগামী আসিয়ান সিটি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ফারুক ও জুয়েলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফারুককে সকাল সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন। আহত জুয়েল বর্তমানে ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন।

নিহত ওমর ফারুকের মামা জামশেদ আলম জানান, ফারুক তার বাসায় থেকে পড়াশোনা করতেন। আজ দুই বন্ধু একসঙ্গে মোটরসাইকেলে করে যাওয়ার সময় কাজলা ভাঙা ব্রিজ এলাকায় দ্রুতগামী আসিয়ান সিটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই রাস্তায় ছিটকে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে ফারুককে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.