The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪

বিশ্বকাপের উন্মাদনায় বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশ

রিয়ান বিন কবিরঃ সম্প্রতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আর্জেন্টিনা-মেক্সিকো ম্যাচে দর্শকদের বাঁধভাঙা উচ্ছ্বাসের একটা ভিডিও বেশ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।ভিডিওতে দেখা যাচ্ছে মেসি গোল করার পর উচ্ছ্বাসে ফেটে পড়ছে আর্জেন্টিনা সমর্থকরা। সেই ভিডিও পৌঁছে গেছে ফিফা পর্যন্ত।ফিফার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে সেই ভিডিও পোস্ট করে লিখা হয়েছে,এটাই ফুটবলের শক্তি।

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় বৈশ্বিক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ইএসপিএনও একি ভিডিও তাদের অফিশিয়াল ফেইসবুক পেইজে আপলোড করে লিখেছে,মেসির গোলের পর বাংলাদেশি আর্জেন্টিনা সমর্থকদের উল্লাস।

যেই আর্জেন্টিনা নিয়ে এত উন্মাদনা সেই দেশেও চলছে এখন বাংলাদেশ বন্দনা। আর্জেন্টিনার জনপ্রিয় ক্রীড়া চ্যানেল টিওয়াইসি স্পোর্টস আলাদা করে একটা প্রতিবেদন তৈরী করেছে বিশ্বকাপে বাংলাদেশের দর্শক উন্মাদনা নিয়ে। যেখানে তুলে ধরা হয়েছে বাংলাদেশে আর্জেন্টিনা সমর্থকদের ২০২২ ফুট দীর্ঘ পতাকা বানানোর কথা,খেলা চলাকালীন প্রজেক্টরে কিংবা টিভি স্ক্রিনে বাংলাদেশি দর্শকদের বাঁধভাঙা উল্লাসের চিত্র, ব্রাজিল আর্জেন্টিনা নিয়ে এদেশের মানুষের পাগলামি আর ভালবাসার গল্প।

দিয়াগো ম্যারাডোনার মৃত্যুর পর তার স্বরণে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিরবতা পালন করার ঘটনাও উঠে এসেছে প্রতিবেদনে।বাংলাদেশ থেকে আর্জেন্টিনার দূরত্ব ১৭ হাজার কিলোমিটারেরও বেশি। আর ব্রাজিলের দূরত্ব ১৫ হাজার কিলোমিটার।আর্জেন্টিনা-ব্রাজিল বাংলাদেশ থেকে এতদূরে হওয়া সত্ত্বেও তাদের প্রতি বাংলাদেশি সমর্থকদের এই পাগলামিতে বিমোহিত সেখানকার নাগরিকরাও।

You might also like
Leave A Reply

Your email address will not be published.