The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

বিজয় দিবসে চবি সাংবাদিক সমিতির প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন

চবি প্রতিনিধিঃ মহান বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস) এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে প্রীতি ফুটবল ম্যাচ। ম্যাচে ২-১ গোলে জয়লাভ করেছে সাধারণ সম্পাদক একাদশ।

শনিবার (১৬ ডিসেম্বর) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১নং রেলক্রসিং সংলগ্ন ব্রাদার্স স্পোর্টস টার্ফে সমিতির সদস্যরা সভাপতি ও সাধারণ সম্পাদক একাদশে বিভক্ত হয়ে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদক একাদশ ২-১ গোলে বিজয়ী হয়।

সভাপতি একাদশে ছিলেন সভাপতি মাহবুব এ রহমান, অর্থ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রোকনুজ্জামান ও অন্যান্য সদস্যরা।

অন্যদিকে সাধারণ সম্পাদক একাদশে ছিলেন সাধারণ সম্পাদক ইমাম ইমু ও অন্যান্য সদস্যরা।

অর্থ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. রোকনুজ্জামান বলেন, আগে থেকেই আমাদের পরিকল্পনা ছিলো বিজয়ের মাসে এমন একটি আয়োজন করবো। সুন্দর ভাবে সবকিছু সম্পূর্ণ হয়েছে।

ম্যাচ শেষে চবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ইমাম ইমু বলেন, মহান বিজয় দিবস উপলক্ষ্যে আমরা ফুটবল খেলার আয়োজন করেছি। এখানে জয় পরাজয় বড় কথা নয়, বিজয় দিবসের সন্ধ্যাটি আনন্দময় করে রাখতেই আমাদের এ উদ্যোগ।

সভাপতি মাহবুব এ রহমান বলেন, বিজয় দিবস উপলক্ষে আমাদের সুন্দর এই আয়োজন। সবাই সব সময় পড়াশোনা ও নিউজের কাজে ব্যস্ত থাকি। মাঝে মধ্য এমন আয়োজন যেমন আনন্দ দেয় তেমনি নিজেদের মধ্যে সম্পর্কও দৃঢ় হয়। সবার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বেশ উপভোগ করেছে সবাই।

You might also like
Leave A Reply

Your email address will not be published.