The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪

বাবা শাহরুখের নাম ভাঙিয়েই খেতে হবে, সুহানকে কটাক্ষ

খ্যাতিমান তারকারা সর্বদাই থাকেন নিশানায়। তারা কি করছে, কি খাচ্ছেন, কোথায় যাচ্ছেন, কেন যাচ্ছেন, কার সাথে কথা বলছেন? সবকিছুতেই থাকে সাধারণ মানুষের তুমুল আকর্ষণ। এই তালিকায় শুধমাত্র তারকারাই নন, নিশানা থেকে তারকাদের সন্তানরাও বাদ যান না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিও প্রকাশ করেন শাহরুখকন্যা সুহান। সেটা নিয়েই চলছে তুমুল হট্টগোল। এমনকি বাবার নাম ভাঙিয়ে খাওয়ার খোঁটাও শুনতে হয়েছে তাকে।

জানা যাচ্ছে ‘দ্য আর্চিস’ নামের ছবির মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে শাহরুখকন্য সুহানার। এখন অবদি তার নামের পাশে সিনেমার নাম যুক্ত না হলেও সামাজিকমাধ্যমে বেশ জনপ্রিয় এই তারকা কন্যা। তার সাজসজ্জা এবং সৌন্দর্য মুগ্ধ করে নেটিজেনদের।

সম্প্রতি সামাজিক মাধ্যমে সুহানার একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে সুহানার বিভিন্ন ভঙ্গিতে পোজ দিতে দেখা যায়। তার ওই ভিডিওর জন্যই চলছে নেতিবাচক আলোচনা।

 

একজন লিখেছেন, ‘সোশ্যাল মিডিয়াতে এটি করা ঠিক হচ্ছে কিনা সে বিষয়ে আপনার বাবার কাছে পরামর্শ চাইতে পারেন।’ আরেকজনের মন্তব্য, ‘বলিউডে তুমি চলবে না, সেরকম কিছুই নেই তোমার মধ্যে। তোমার পরিচয় তুমি একজন তারকা সন্তান।’

এসবের ভিড়েই একজন সরাসরি কটাক্ষ করেছেন বাবা শাহরুখের নাম নিয়ে। জানালেন, সে তার বিখ্যাত বাবার নাম এবং সেই সুবাদেই ব্যবসা করছেন, এছাড়া আর কিছুই করছেন না।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলের পাত্র হলেও সেগুলোতে কখনোই তেমন প্রতিক্রিয়া প্রকাশ করতে দেখা যায় না সুহানার।

আগামীতে তাকে দেখা যাবে জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ ছবিতে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা ও বনি কাপুরের মেয়ে খুশি কাপুর।

You might also like
Leave A Reply

Your email address will not be published.