The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ১৩ই জুলাই, ২০২৪

বাকৃবি স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের ঈদবস্ত্র বিতরণ

মো. আমান উল্লাহ , বাকৃবিঃ মাদ্রাসা ও এতিম শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখ ঈদবস্ত্র বিতরণ করেছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসটি মিনি কনফারেন্স কক্ষে ইফতার মাহফিল ও ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখ।

সংগঠনটি এবার দুইটি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করে। ৪৭ জন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদসামগ্রী পাঞ্জাবী বিতরণ করা হয়। ময়মনসিংহের রাঘবপুর পূর্বপাড়া আক্তার হোসাইন দারুস সুন্নাত মোহেব্বীয়া দ্বীনিয়া মাদ্রাসা ও সুতিয়াখালীর জামিয়া আরাবিয়া ইসলামিয়া মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে এ ঈদবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অধ্যাপক ড. ফাতেমা হক শিখার সভাপতিত্বে এবং হসিমুখের আহ্বায়ক জান্নাতুল ইনাম তিসা সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবির উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের  প্রভোস্ট কাউন্সিলের আহবায়ক অধ্যাপক ড. মো নুরুল হায়দার রাসেল, প্রক্টর অধ্যাপক মো. আজহারুল ইসলাম, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ জিয়াউল হক, অধ্যাপক ড. ফৌজিয়া সুলতানা এবং হাসিমুখের সাধারণ সম্পাদক রবিউল ইসলামের। এছাড়াও হাসিমুখের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান বলেন,একটি সুন্দর জীবনের জন্য মানুষের পরিচ্ছন্ন চিন্তা ভাবনা থাকতে হবে। সব সময় ভেজালমুক্ত পরিবেশে নিজেকে গড়ে তুলতে হবে। সমাজে নিজেকে এমন ভাবে প্রতিষ্ঠিত করতে হবে যাতে সকলের জন্য কাজ করা যায়। মানুষের কল্যাণে কাজ করতে হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.