The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

বাকৃবি শিক্ষক সমিতির নেতৃত্বে ড. আসলাম-ড. জাহাঙ্গীর

আমান উল্লাহ, বাকৃবিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শিক্ষক সমিতির নির্বাচনে গণতান্ত্রিক শিক্ষক ফোরাম পূর্ণ প্যানেলে জয়ী হয়েছে। নির্বাচনে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আসলাম আলী সভাপতি এবং প্যারাসাইটোলজি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. এম. এ. সালাম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

জানা যায়, নির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মো. আসলাম আলী ২০২ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদন্দ্বী গণতান্ত্রিক শিক্ষক ফোরামের অন্য একটি প্যানেলের সভাপতি পদপ্রার্থী ড. এম. এ. ইয়াহিয়া খন্দকারকে পরাজিত করেন। ড. ইয়াহিয়া খন্দকার ১৩১টি ভোট পান। এছাড়াও একই পদে সোনালী দলের প্যানেলের প্রার্থী ড. শহিদুল হকও সমান সংখ্যক ভোট পেয়ে ড. মো. আসলাম আলীর কাছে পরাজিত হন। এদিকে সাধারণ সম্পাদক পদে ২১২টি ভোট পেয়ে নির্বাচিত হন ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম। তার নিকটতম প্রতিদন্দ্বী সোনালী দলের প্যানেল থেকে দাঁড়ানো সাধারণ সম্পাদক পদপ্রার্থী ড. মো. আরিফুল ইসলাম পান ১৪৮টি ভোট। এছাড়াও গণতান্ত্রিক শিক্ষক ফোরামের অন্য একটি প্যানেল থেকে সম্পাদক পদপ্রার্থী ড. জাকির হোসেন ৯৯ টি ভোট পান।

নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি অধ্যাপক ড. মো. আমিরুল ইসলাম, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. মোক্তার হোসেন, যুগ্ম সম্পাদক-১ অধ্যাপক ড. বিপ্লব কুমার সাহা, যুগ্ম সম্পাদক-২ মো. শফিকুল ইসলাম শিশির, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মোবারক হোসেন, তথ্য-প্রযুক্তি ও প্রচার সম্পাদক জয়ন্ত কর্মকার, সমাজকল্যাণ সম্পাদক আনজুয়ারা খাতুন নির্বাচিত হয়েছেন। এছাড়াও সদস্য অধ্যাপক ড. ফাতেমা হক শিখা, অধ্যাপক ড. মো. হারুন অর রশীদ, অধ্যাপক ড. মো. আমিনুল ইসলাম, অধ্যাপক ড. মোহাম্মদ রায়হানুল ইসলাম, অধ্যাপক ড. মোহাম্মদ মহি উদ্দিন এবং অধ্যাপক ড. মাহবুব হোসেন নির্বাচিত হয়েছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.