The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪

বাকৃবিতে রেজিস্ট্রার ও কোষাধ্যক্ষকে সংবর্ধনা দিল অফিসার পরিষদ

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. অলিউল্লাহ এবং কোষাধ্যক্ষ মো. রাকিব উদ্দিনকে সংবর্ধনা দিয়েছে বাকৃবি অফিসার পরিষদ। বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুর ১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিনি কনফারেন্স হলে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা যায়, গত ১লা মার্চ বাকৃবির রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) পদে দায়িত্ব গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের এডিশনাল রেজিস্ট্রার (সংস্থাপন-২) মো. অলিউল্লাহ। এবং সম্প্রতি রাষ্ট্রপতি কর্তৃক বাংলাদেশ স্কাউটসের দ্বিতীয় সর্বেচ্চ অ্যাওয়ার্ড ‘রৌপ্য ইলিশ’ অর্জন করেছেন বাকৃবির কোষাধ্যক্ষ মো. রাকিব উদ্দিন। তাঁদের অর্জনের স্বীকৃতিস্বরূপ সম্মাননা স্মারক দিয়ে সংবর্ধনা প্রদান করে বাকৃবি অফিসার পরিষদ।

বাকৃবি অফিসার পরিষদের সভাপতি মো. খাইরুল আলম নান্নুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল বাসার আমজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবির পরীক্ষা নিয়ন্ত্রক মো. ইউছুব আলী মন্ডল। এছাড়া বাকৃবিতে কর্মরত বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় বাকৃবির রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) বলেন, বিশ্ববিদ্যালয়ের সকলকে মানবিক দৃষ্টিভঙ্গিতে চিন্তা করতে হবে। সবাই সহনশীল হয়ে বিশ্ববিদ্যালয় পরিচালনায় সহযোগিতা করলে বাকৃবি আরও অনেক দূর এগিয়ে যাবে।

এসময় কোষাধ্যক্ষ মো. রাকিব উদ্দিন বলেন, আমি ১৯৭২ সাল থেকে মানব কল্যাণে কাজ করে যাচ্ছি। আমৃত্যু এই কাজ করে যেতে চাই। যারা যে ক্ষেত্রেই কাজ করেন না কেন, সকলকে দেশপ্রেমিক হয়ে নৈতিকতার সাথে কাজ করার অনুরোধ করেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান বলেন, বিশ্ববিদ্যালয়ের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। পরষ্পরের প্রতি শ্্রদ্ধা রেখে কাজ করতে হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা কার্যক্রমকে এগিয়ে নেওয়ার জন্য শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারিসহ সবাইকে একযোগে কাজ করে বিশ্ববিদ্যালয়ের সুনাম ও অর্জন আরও বৃদ্ধি করতে হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.