The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

জাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে রফিক-জব্বার হল ছাত্রলীগের শিক্ষা উপকরণ বিতরণ

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে বই,খাতা,পেন্সিল ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ করেছে শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগ।

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা সংগঠন তরীর শিশুদের নিয়ে চিত্রাঙ্কণ প্রতিযোগিতা ও বঙ্গবন্ধু বিষয়ক কুইজ শেষে ৫০ জন শিক্ষার্থীর মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন শহীদ রফিক জব্বার হলের প্রভোস্ট অধ্যাপক শাহেদ রানা। শাখা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন সহ শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগের নেতাকর্মীরা।

জাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন,শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগ জাবি ছাত্রলীগের সৃজনশীল ইউনিট। স্মার্ট বাংলাদেশের লক্ষ্যে সকল কর্মীদের এভাবে মাঠ পর্যায়ে কাজ করার আহ্বান জানাচ্ছি। সেই সাথে সকল ইতিবাচক কাজের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে ছাত্রলীগের মডেল ইউনিট হিসেবে প্রতিষ্ঠা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানাই।

শহীদ রফিক জব্বার হলের প্রভোস্ট অধ্যাপক শাহেদ রানা বলেন, ভিন্ন ধর্মী এ আয়োজনে যুক্ত সকলকে সাধুবাদ জানাই। সেই সাথে সবাইকে এই ধরণের সুন্দর কাজে এগিয়ে আসার আহ্বান জানাই।

You might also like
Leave A Reply

Your email address will not be published.