The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমণি’

সম্প্রতি সময়ে দেশের বেশ কিছু জেলায় রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারই প্রেক্ষিতে বর্তমানের আলোচিত টপিক সাপ রাসেলস ভাইপার। এরকম একটি সময়ে সেই আলোচিত রাসেলস ভাইপারকে ‘বিদায়’ দিয়ে, নিজেকে স্বাগত জানালেন চিত্রনায়িকা পরীমণি। এমনটি জানান দিয়েছেন নিজের ফেসবুক আইডিটে একটি পোস্টের মাধ্যমে।

মঙ্গলবার দুপুরে পরীমণি একটি স্ট্যাটাস দিয়েছেন। এসময় তিনি লিখেন, ‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমণি’!

তার এমন স্ট্যাটাসে অন্তত পনেরো হাজার মানুষ হা হা রিয়েক্ট দিয়েছেন। অফিশিয়াল পেজের মন্তব্য ঘর বন্ধ থাকলেও নিজের আইডিতে মন্তব্য করেছেন অনেকেই।

যেখানে একজন লিখেছেন, ‘রাসেলস ভাইপারের টপিক শেষ, পরীমণিময় বাংলাদেশ’। অন্য আরেক জন লিখেছেন, ‘রাসেলস ভাইপারের আজ সোসাল মিডিয়ায় মৃত্যু হলো… স্বাগতম পরিমণী…।’

অবশ্য আজ মঙ্গলবার সকাল থেকে একাধিক খবরে আলোচনায় এই নায়িকা। এদিন একখবরে দেখা যায়, ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের দায়ের করা হত্যাচেষ্টার মামলা আদালতে আত্মসমর্পণ করে জামিন চেয়েছেন পরীমণি। এবং অন্য আরেকটি খবরে দেখা যায়, পরীমনি–কাণ্ডে চাকরি হারাচ্ছেন সাবেক এডিসি সাকলায়েন!

পৃথক দুটি ঘটনায় সরাসরি যুক্ত পরীমণির নাম! যা নিয়ে সোশাল মিডিয়ায় নতুন করে শুরু হয়েছে আলোচনা, সমালোচনা। সেই বিষয়টিই ইঙ্গিত দিয়ে পরী তার ফেসবুক এমন স্ট্যাটাস দিয়েছেন বলে মনে করা হচ্ছে।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.