The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪

বাইসাইকেল পেল মাগুরার ১৪৭ শিক্ষার্থী

মাগুরায় এলজিএসপি-৩ এর আওয়াতায় মাগুরা সদর উপজেলার ৯ইউনিয়ন ৪০টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৪৭টি গোলাপি রঙয়ের বাইসাকেল বিতরণ করা হয়েছে।

আজ (১৭ মার্চ) বৃহস্পতিবার দুপুরে নোমানী ময়দান মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের মাঝে এ বাইসাকেল বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানের উপজেলা নির্বাহী অফিসার ইয়াসিন কবীরের সভাপতিত্বে,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি, জেলা প্রশাসক ড.আশরাফুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাছির বাবলু, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্জ কুন্ড, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল,মুক্তিযোদ্ধা মুন্সিরেজাউল ইসলাম প্রমুখ।

মাগুরা সদর উপজেলা আলোকদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী স্বরনী বলেন, আমার বাড়ি থেকে বিদ্যালয়ের দূরত্ব প্রায় ৫ কিলোমিটার আমি সময় মতো স্কুলে পৌঁছাতে পারতাম না। অনেক সময় রাস্তায় দাঁড়িয়ে থেকে বাড়ি ফিরে এসেছি। এই বাইসাকেলটি পেয়ে আমি খুব খুশি হয়েছে আমি এখন সময় মতো বিদ্যালয়ে যেতে পারবো।

রামনগর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী স্নেহা বিশ্বাস বলেন, আমরা যারা নারী শিক্ষার্থী রয়েছি তাদেরকে উপজেলা প্রশাসন বাইসাকেল উপহার দেওয়া ধ্যবাদ জানাই।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার ইয়াসিন কবির বলেন, এলজিএসপি-৩ এর আওয়াতায় মাগুরায় আমরা প্রায় ৫ হাজার শিক্ষার্থীদের বাইসাইকেল দিয়েছি। তারই অংশ হিসেবে ৯টি ইউনিয়নে ১৪৭জন ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। আমি মনে করি বাইসাইকেল পাওয়ায় শিক্ষার্থীদের উপকার হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.