The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২১শে জুন, ২০২৪

বশেমুরবিপ্রবি’তে রিতু ও হিয়ার স্মরণে স্মৃতিস্তম্ভের ভিত্তিপ্রস্তর স্থাপন

রাসেল হোসেন, বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) লেকের পানিতে ডুবে মৃত্যুবরণকারী দুই শিক্ষার্থী তাসপিয়া জাহান রিতু ও মোবাশ্বেরা তানজুম হিয়ার স্মরণে স্মৃতিস্তম্ভের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের লেকপাড়ে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব স্মৃতিস্তম্ভের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন।

এ সময় ট্রেজারার প্রফেসর ড. মো. মোবারক হোসেন, রেজিস্ট্রার মো. দলিলুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে পানিতে ডুবে মৃতদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এছাড়া আগামীকাল (৪ আগস্ট) শুক্রবার বাদ জুম্মা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে মোবাশ্বেরা তানজুম হিয়া এবং তাসপিয়া জাহান রিতুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, গত ১ আগস্ট দুপুরে বশেমুরবিপ্রবির পরিবেশ বিজ্ঞান ও দুযোর্গ ব্যাবস্থাপনা বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী মোবাশ্বেরা তানজুম হিয়া ও তাসপিয়া জাহান রিতু বিশ্ববিদ্যালয়ের লেকের পানিতে ডুবে মৃত্যুবরণ করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.