The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২৪শে মে, ২০২৪

ফিলিস্তিনের শিক্ষার্থীদের ভর্তি করাবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

জাবি প্রতিনিধি : প্রতিবছরে ফিলিস্তিনের শিক্ষার্থীদের বৃত্তি ও আবাসিক সুবিধা দিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আন্ডারগ্র্যাজুয়েট ও মাস্টার্স প্রোগ্রামে ভর্তি করা হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ।

মঙ্গলবার ( ১৪ মে) প্যালেস্টাইন দূতাবাসের উপ-প্রধান জিয়াদ এম. এইচ. হামাদ-এর সঙ্গে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের পরিচালক ড. মোহাম্মদ মহিউদ্দিনের সৌজন্য সাক্ষাতের পর রাইজিং ক্যাম্পাসকে এ তথ্য নিশ্চিত করেন।

ড. মোহাম্মদ মহিউদ্দিন জানান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ প্যালেস্টাইন শিক্ষার্থীদের শিক্ষা ও গবেষণার সুযোগ দিতে আগ্রহী। জিয়াদ এম. এইচ. হামাদ এ আগ্রহের জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান এবং প্যালেস্টাইনের প্রতি প্রতি বাংলাদেশের মানুষের সহযোগিতা ও সমর্থনের জন্য গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি আগামী শিক্ষাবর্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্যালেস্টাইন শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়ার ইচ্ছে ব্যক্ত করেন।

এ সময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের প্রশাসনিক অফিসার ফরহাদ রহমান সরকার, রিপোর্টার হাফিজুর রহমান, প্যালেস্টাইন দূতাবাস অফিসের প্রধান প্রশাসনিক অফিসার আফিয়া ইবনাত উপস্থিত ছিলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.