The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪

পিডিবিতে বিশাল নিয়োগ, নেবে ৮১৮ জন

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিপিডিবি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন গ্রেডে মোট ৮১৮ জনকে নিয়োগ দেবে বলে জানিয়েছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

১) পদের নাম: নিম্নমান হিসাব সহকারী। পদ সংখ্যা: ৩০০। আবেদন যোগ্যতা: এইচএসসি (বাণিজ্য) পাস। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড–১৬)

২) পদের নাম: ফার্মাসিস্ট/মেডিকেল অ্যাসিস্ট্যান্ট। পদ সংখ্যা: ২৫। আবেদন যোগ্যতা: ডিপ্লোমা ইন ফার্মেসি/ডিপ্লোমা ইন মেডিকেল টেকনোলজি/সমমান পাস। তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা (গ্রেড-১১)

৩) পদের নাম: সিনিয়র স্টাফ নার্স। পদের সংখ্যা: ৪। আবেদন যোগ্যতা: ডিপ্লোমা ইন নার্সিং পাস এবং পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

৪) পদের নাম: জুনিয়র স্টাফ নার্স। পদের সংখ্যা: ১০। আবেদন যোগ্যতা: ডিপ্লোমা ইন নার্সিং পাস। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

৫) পদের নাম: ড্রেসার। পদের সংখ্যা: ৬। আবেদন যোগ্যতা: এসএসসি বা সমমান পাস এবং পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৮,৮০০-২১,৩১০ টাকা (গ্রেড-১৮)

৬) পদের নাম: মিডওয়াইফ। পদের সংখ্যা: ৯। আবেদন যোগ্যতা: এসএসসি বা সমমান পাস এবং পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৮,৮০০-২১,৩১০ টাকা (গ্রেড-১৮)

৭) পদের নাম: নিরাপত্তা প্রহরী। পদের সংখ্যা: ৪৬৪। আবেদন যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস ও সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা

যেভাবে আবেদন করবেন : আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি : অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ ও ৪ নম্বর পদের জন্য সার্ভিস চার্জসহ ২২৩ টাকা, ২ ও ৩ নম্বর পদের জন্য ৩৩৪ টাকা এবং ৫ থেকে ৭ নম্বর পদের জন্য ১১২ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ১৭ এপ্রিল থেকে ৭ মে ২০২৩, বিকেল পাঁচটা পর্যন্ত।

You might also like
Leave A Reply

Your email address will not be published.