The Rising Campus
News Media

পঞ্চগড় জেলায় জাতীয় বিজ্ঞান ও বিজ্ঞান অলিম্পিয়াডের সমাপনি অনুষ্ঠান

শিশির আসাদ, পঞ্চগড়ঃ পঞ্চগড় জেলায় ৪৪তম জাতীয় বিজ্ঞান ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড উদযাপন উপলক্ষে দুই দিনের অনুষ্ঠান শেষ হয়েছে।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাধানে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্টপোষকতায় পঞ্চগড় সদর উপজেলা প্রশাসন দুইদিন ব্যাপী ওই অনুষ্ঠানের আয়োজন করে।

সোমবার সকালে সদর উপজেলা পরিষদের হলরুমে সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো.মাসুদুল হকের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সদর কমান্ডের সাবেক কমান্ডার বীর মুুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন, ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রামানিক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আওলাদ হোসেন ও প্রশাসনিক কর্মকর্তা আব্দুর রশিদ।

দুইদিন ব্যাপী অনুষ্ঠনের মধ্যে ছিল বিভিন্ন স্টলে শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রদর্শন, বিজ্ঞান অলিম্পিয়াড, বিতর্ক প্রতিযোগিতা ও উপস্থিত বক্তৃতা। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে সদর উপজেলার পর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.