The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষা সহায়ক সংগঠনগুলোর মধ্যে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির প্রতিষ্ঠাবার্ষিকী উদাপন করা হয়েছে সংগঠনটির ১৫তম । প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ছাড়াও সংগঠনটির নিজস্ব কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

২৮ নভেম্বর (সোমবার) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির নেতৃত্বে একটি র‌্যালি বের করা হয়। এরপর অনুষ্ঠানে প্রধান অতিথির বলেন, নোবিপ্রবির সুনাম বৃদ্ধি জন্য কাজ করে যাচ্ছে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি। তাদের কার্যক্রম শুধু ক্যাম্পাসেই নয়, প্রশংসা কুড়াচ্ছে সারাদেশের। মেধা বিকাশের জন্য পড়াশোনার পাশাপাশি এইধরনের সংগঠনের সঙ্গে যুক্ত থাকার প্রয়োজনীয়তা অনেক বেশি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিজ্ঞান অনুষদের ডীন ও প্রক্টর অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, ভাষা শহিদ আবদুস সালাম হলের প্রভোস্ট অধ্যাপক ড. আনিসুজ্জামান, আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট সহযোগী অধ্যাপক ড.মেহেদী হাসান রুবেল, ছাত্র পরামর্শের উপদেষ্টা বিপ্লব মল্লিক, ডিবেটিং সোসাইটির মডারেটর ও সহকারী মডারেটর ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আফাসানা মৌসুমি ও প্রভাষক এ কিউ এম সালাউদ্দিন পাঠান ও প্রভাষক আফরিদা জিননুরাইন উর্বী এবং সংগঠনের সদস্যরা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.