The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

নোবিপ্রবি’র ট্রেজারার হলেন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর কে নোবিপ্রবির ট্রেজারার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এর উপসচিব মোছা. রোখছানা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ১৩(১) ধারা অনুযায়ী আগামী চার বছরের জন্য এ নিয়োগ দেন। তিনি বিধি অনুযায়ী পদসংশ্লিষ্ট অন্যান্য সুবিধা ভোগ করবেন।

উল্লেখ্য, অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রসায়নে স্নাতক ও স্নাতোকোত্তর ডিগ্রি লাভ করেন এবং জাপান সরকারের মনবুকাগাকুশো স্কলারশিপ নিয়ে জাপানের উতসুনোমিয়া বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ও পোস্ট ডক্টরেট করেন। তিনি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরপর চার বারের নির্বাচিত শিক্ষক সমিতির সভাপতি, শিক্ষা বিজ্ঞান অনুষদের ডীন এবং প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.