The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

নোবিপ্রবিতে নতুন শিক্ষাবর্ষের ক্লাস শুরু ২৯ আগস্ট

নোবিপ্রবি প্রতিনিধি: গুচ্ছভুক্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্নাতক( সম্মান) বর্ষের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ক্লাস আগামী ২৯ আগস্ট শুরু হবে।

রোববার (২০ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ বিষয়ে জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গুচ্ছভুক্ত ২০২২-২৩ শিক্ষাবর্ষে যে সকল শিক্ষার্থী বিষয়প্রাপ্ত হয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ গুচ্ছভুক্ত অন্য যেকোনো বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক ভর্তি নিশ্চয়ন করেছে এবং যারা চূড়ান্ত মেধাতালিকায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিষয়প্রাপ্ত (মেধাতালিকা ও কোটা) হয়েছে সেসকল শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি কার্যক্রম আগামী ২৭-২৮ আগস্ট ২০২৩ তারিখের মধ্যে সম্পন্ন হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, চূড়ান্ত ভর্তির লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইটে (https://admission.nstu.edu.bd) শিক্ষার্থীদের (বিষয়প্রাপ্ত) নিজ নিজ প্রোফাইলে লগইন করে প্রাথমিক ফি বাবদ ইতোপূর্বে জমাকৃত ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা বাদ দিয়ে বাকি ভর্তি ফি ২৮ আগস্ট ২০২৩ তারিখ রাত ১১.৫৯ ঘটিকার মধ্যে জমা দিতে হবে এবং আগামী ২৭-২৮ আগস্ট ২০২৩ তারিখের মধ্যে অনলাইনে আবেদন ফরম পূরণ ও পেমেন্ট সম্পন্ন করে চূড়ান্ত ভর্তি সম্পন্ন করতে হবে। চূড়ান্তভাবে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস আগামী ২৯ আগস্ট ২০২৩ তারিখ শুরু হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, উক্ত সময়ে নির্ধারিত ফি জমা না করলে ভর্তি বাতিল হয়ে যাবে এবং ভর্তি সংক্রান্ত বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য করা হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.