The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪

নিরাপত্তা চেয়ে নজরুল বিশ্ববিদ্যালয়ের ২৭ সাংবাদিকের জিডি

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে কর্মরত ২৭ জন সাংবাদিক।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ১ টায় ময়মনসিংহের ত্রিশাল থানায় এই ডায়েরি করা হয়। বিশ্ববিদ্যালয়ে কর্মরত সকল সাংবাদিকদের পক্ষে আহত সাংবাদিক মো. ফাহাদ বিন সাইদ এতে স্বাক্ষর করেন যার জিডি নং-৪৬০।

জিডির মাধ্যমে নিরাপত্তা চাওয়া সাংবাদিকরা হলেন ফাহাদ বিন সাইদ (আজকের পত্রিকা), আহসান হাবিব (যায়যায়দিন), সিফাত শাহরিয়ার প্রিয়ান(আরটিভি), জিহাদুজ্জামান জিসান (কালবেলা), নবাব মো শওকত জাহান কিবরিয়া (আমার সংবাদ), আসলাম বেগ (খবরের কাগজ), শাকিল বাবু (দ্যা রাইজিং ক্যাম্পাস), রোকন বাপ্পী (দৈনিক বাংলা), আবু ইসহাক অনিক (দৈনিক জনবানী), আরাফাত রহমান (আজকালের খবর), মোকছেদুল মোমিন (সারাবাংলা), রাশেদুজ্জামান রনিসহ (ভোরের কাগজ) মোট ২৭ জন সাংবাদিক।

উল্লেখ্য, সোমবার (৫ ফেব্রুয়ারি) ছাত্রলীগের দুই গ্রুপের একটি সংঘর্ষ চলাকালে সংবাদ সংগ্রহ করার সময় দুই সাংবাদিকের উপর সন্ত্রাসী কায়দায় অতর্কিত হামলা চালায় লোভন মুখলেস ও তানভীর তুহিন এর নেতৃত্বে একটি গ্রুপ। এরা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক নেতা আবু নাঈম আব্দুল্লার অনুসারী।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.