The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

নিখোঁজ বাবার সন্ধান পেতে জাবি অধ্যাপকের আকুতি

জাবি প্রতিনিধিঃ নিখোঁজ পিতাকে খুঁজে পেতে আকুতি জানিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক উবাইদুর রহমান সিদ্দিকী। তার পিতা বীর মুক্তিযোদ্ধা হাজী মো: সফিজ উদ্দিন বুধবার (১২ এপ্রিল) সকাল ১০ টায় রাজধানীর আরামবাগে তার মেয়ের বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

পরিবারিক সূত্রে জানা যায়, নিখোঁজ বীর মুক্তিযোদ্ধা হাজী মো: সফিজ উদ্দিনের বয়স ৮১ বছর। তিনি আরামবাগের নটরডেম কলেজ সংলগ্ন বাসা থেকে হারিয়ে যান। তিনি বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। তাঁর স্মৃতিশক্তি লোপ (ডিমেনশিয়া) পেয়েছে এবং গুছিয়ে কথা বলতে পারেন না। উচ্চতা আনুমানিক ৫ ফুট ২ ইঞ্চি এবং গায়ের রং শ্যামলা। তাঁর পড়নে ছিল, টুপি, নীল রঙের ফতুয়া ও একই রঙের লুঙ্গি।

এ বিষয়ে অধ্যাপক উবাইদুর রহমান সিদ্দিকী বলেন, তিনি সাভারের অরুনাপল্লীর বাসার ঠিকানাও বলতে পারেন না। তবে স্থায়ী ঠিকানা হয়তোবা বলতে পারবেন। তাঁর স্থায়ী ঠিকানা মানিকগঞ্জের দৌলতপুর থানার লাউতারা গ্রাম। কোন সহৃদয়বান ব্যক্তি আমার বাবার সন্ধান পেলে ০১৭৩১৩০৬৬৫৬ নাম্বারে অথবা আরামবাগে আমার বোন রেশমা আক্তার বেলীর সাথে ০১৭২৮৪৩৬৩১৫ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানাচ্ছি। এছাড়া মানিকগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মুহাম্মদ মতিয়ার রহমান (০১৭১৬—৯৭৩৬৯৫) ও আবুল কালাম আজাদের (০১৭১৪—২২৭৪৩৫) সাথেও যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন জানানো হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.