The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪

ঢাবি সিনেটে গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচন উপলক্ষ্যে রাবিতে প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত

সোহানুর রহমান, রবি: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সিনেটে ২৫ জন রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচন-২০২৩ উপলক্ষ্যে বাঙালি জাতীয়তাবাদ, গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠার প্রত্যয়ে গঠিত ‘গণতান্ত্রিক ঐক্য পরিষদ প্যানেল’-এর পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ডীন কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম ও রূপালী ব্যাংকের রাজশাহী সাহেব বাজার শাখার সহকারী মহাব্যবস্থাপক মো. সোয়াইবুর রহমানের যৌথ সঞ্চালনায় সোনালী ব্যাংকের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান প্রধান গণতান্ত্রিক ঐক্য পরিষদ প্যানেলের প্রার্থীদের পরিচিতি করান এবং মুক্তিযুদ্ধের মূল্যবোধ ও বাঙালি জাতীয়তাবাদে বিশ্বাসী সকল ভোটারকে ভোট প্রদানের আহ্বান জানান।

সভায় আতাউর রহমান বলেন, এবছর ঢাবি সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিকরাসহ অন্যান্য শ্রেণি-পেশার মানুষ অংশ গ্রহণ করছে। আমরা আশা রাখি, এই নির্বাচনে গণতান্ত্রিক ঐক্য পরিষদ প্যানেল নির্বাচিত হবে এবং এই নির্বাচনের প্রভাব আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ইতিবাচক ফলাফল নিয়ে আসবে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন
রাজশাহী জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও ইতিহাস বিভাগের অধ্যাপক ড. আবুল কাশেম, প্রাণিবিদ্যা বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. সোহরাব আলী, গণতান্ত্রিক ঐক্য পরিষদ প্যানেলের প্রার্থী ‘দৈনিক আজকের বাংলা’র সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ ইকবাল মাহমুদ (বাবলু), বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জারি বিভাগের অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক মো আনসার উদ্দিন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মো সাইফুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক মুহাম্মদ মাহমুদুর রহমান, সংস্কৃত বিভাগের অধ্যাপক ড. বিপুল কুমার বিশ্বাস ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মো ইলিয়াছ হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন সোনালী ব্যাংকের মহাব্যবস্থাপক মীর হাসান মো. জাহিদ, উপমহাব্যবস্থাপক সৈয়দ মো. তৌহিদুল হক, অগ্রণী ব্যাংকের রাজশাহী সার্কেলের মহাব্যবস্থাপক মো. শামসুল হক, সার্কেল ডিজিএম বাবলু মহুরী, অঞ্চল প্রধান মো. আব্দুল মজিদ, রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক মো. ফকরুল হাসান, উপমহাব্যবস্থাপক মো. নিজাম উদ্দিন ও মো. গোলাম নবী, জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক, অগ্রণী ব্যাংকের রাবি শাখার এজিএমসহ অগ্রণী, সোনালী, জনতা ও রূপালী ব্যাংকের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঢাবি সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েটদের ২৫ জন প্রতিনিধি নির্বাচন ঢাকার কেন্দ্রসমূহে আগামী ১৮ মার্চ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ৪ মার্চ অনুষ্ঠিত হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.