The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ডিআইইউ ও ওথেলো ফাইন্যান্সিয়াল- এমপি ট্রাভেলর সমঝোতা স্মারক স্বাক্ষর

ডিআইইউ প্রতিনিধিঃ ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এবং “দ্য ওথেলো ফাইন্যান্সিয়াল সার্ভিস লিমিটেড- এমপি ট্রাভেলস লিমিটেড” এর মধ্যে আন্তর্জাতিক ইন্টার্নশিপ প্রোগ্রাম বিষয়ে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ১৯ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে এই স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

স্মারকলিপিতে স্বাক্ষর করেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ উপাচার্য অধ্যাপক ড. গণেশ চন্দ্র সাহা, অতিরিক্ত রেজিস্ট্রার অধ্যাপক মোহাম্মদ শাহ আলম চৌধুরী এবং ওথেলো ফাইন্যান্সিয়াল সার্ভিসের ইন্টারন্যাশনাল মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান কিকুচি মানামি। মোঃ রফিকুল ইসলাম ব্যবস্থাপনা পরিচালক এমপি ট্রাভেলস লিমিটেড।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান এস এম সাজ্জাদ আহমেদ শোভন , রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক মোঃ ফজলুল হক, সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক জামসেদুর রহমান, মোহাম্মদ থামিন আহসান, জুনিয়র অফিসার (ফরেন ও লোকাল ইন্ডাস্ট্রিয়াল লিঙ্কেজ), তথ্য ও ডিআইইউ-এর ভর্তি বিভাগ।

উপস্থিত অতিথিরা বলেন, সমঝোতা স্মারক স্বাক্ষর আন্তর্জাতিক চাকরির ক্ষেত্রে একটি ভাল পদক্ষেপ নিয়ে এসেছে। জাপানে আমাদের ডিআইইউ শিক্ষার্থীদের জন্য একটি ভাল ইন্টার্নশিপের সুযোগ তৈরি হয়েছে।

এ সময় বেশ কয়েকজন জাপানি অতিথিও উপস্থিত ছিলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.