The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২০শে জুলাই, ২০২৪

টিএমএসএস ১৪শ কর্মী নেবে, বেতন ২৬ হাজার

বেসরকারি উন্নয়ন সংস্থা  (টিএমএসএস) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের এইচইএম গ্র্যান্ড সেক্টরের ঋণ কর্মসূচিতে ১ হাজার ৪০০ কর্মী নিয়োগ দেবে। আগ্রীরা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন।

১) পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার।

পদের সংখ্যা: ১৫০।

আবেদন যোগ্যতা: স্নাতকোত্তর/সমমান/এমবিএ ডিগ্রি। পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে পাস করা শিক্ষার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। তবে ক্ষদ্রঋণ প্রতিষ্ঠানে শাখা ব্যবস্থাপক হিসেবে তিন বছরের অভিজ্ঞতা থাকলে স্নাতক পাস হলেও আবেদন করা যাবে। মোটরসাইকেল চালনা জানতে হবে।

বয়স: ১৮ থেকে ৩৫ বছর।

কর্মস্থল: খুলনা, সিলেট, বরিশাল ও দিনাজপুর।

বেতন: সর্বসাকুল্যে বেতন ৩৬,৬৩০ টাকা (ক্রেডিট ভাতাসহ)। শিক্ষানবিশকালে বেতন ২৫,৫৩০ টাকা। শিক্ষানবিশকাল ৬ মাস।

২) পদের নাম: শাখা ব্যবস্থাপক কাম কম্পিউটার অপারেটর।

পদের সংখ্যা: ২৫০।

আবেদন যোগ্যতা: বাণিজ্য বিভাগ থেকে স্নাতক পাস।

কর্মস্থল: চট্টগ্রাম, খুলনা, সিলেট, বরিশাল, দিনাজপুর ও কুমিল্লা।

বয়স: ১৮ থেকে ৩৫ বছর।

বেতন: সর্বসাকুল্যে বেতন ২৯,১৫০ টাকা (ক্রেডিট ভাতাসহ)। শিক্ষানবিশকালে বেতন ২১,০০০ টাকা। শিক্ষানবিশকাল ৬ মাস।

৩) পদের নাম: ফিল্ড সুপারভাইজার।

পদের সংখ্যা: ১,০০০টি।

আবেদন যোগ্যতা: এইচএসসি/সমমান পাস। ঋণ কর্মসূচিতে মাঠপর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে।

বয়স:  প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

কর্মস্থল: চট্টগ্রাম, খুলনা, দিনাজপুর ও কুমিল্লা।

বেতন: মাসিক বেতন ২৬,৭৩০ টাকা (ক্রেডিট ভাতাসহ)। শিক্ষানবিশকাল ৬ মাস। শিক্ষানবিশকালে মাসিক বেতন ১৮,৬৩০ টাকা

আবেদন করবেন যেভাবে : আগ্রহীদের সদ্য তোলা তিন কপি রঙিন পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, সব শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি, মুঠোফোন নম্বর ও ই-মেইল ঠিকানাসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ আবেদন পরিচালক (এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) বরাবর পাঠাতে হবে। খামের ওপর পদের নাম স্পষ্ট অক্ষরে লিখতে হবে। আবেদনপত্র সরাসরি, ডাক/কুরিয়ারে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : ১ নম্বর পদের জন্য খুলনা, সিলেট, বরিশাল ও দিনাজপুর ডোমেইন, ২ নম্বর পদের জন্য চট্টগ্রাম, খুলনা, সিলেট, বরিশাল, দিনাজপুর ও কুমিল্লা ডোমেইন ও ৩ নম্বর পদের জন্য চট্টগ্রাম, খুলনা, বরিশাল, দিনাজপুর ও কুমিল্লা ডোমেইন।

>>> টিএমএসএস চট্টগ্রাম ডোমেইন অফিস, ৫৪৯ ডি টি রোড, আবদুল আলীর হাট, অলংকার মোড়, পাহাড়তলী, চট্টগ্রাম। টিএমএসএস যশোর ডোমেইন অফিস, তাবলিগ মসজিদের গলি, ই-ব্লক, সেক্টর #৭, বাসা#৯/৪, নিউমার্কেট উপশহর, যশোর।

>>> টিএমএসএস সিলেট ডোমেইন অফিস, শুভেচ্ছা কমিউনিটি সেন্টারসংলগ্ন, বদিকোনা (চন্ডিপুল), দক্ষিণ সুরমা, সিলেট। টিএমএসএস বরিশাল ডোমেইন অফিস, রংধনু রাজকুমার, ঘোষ লেন, সিঅ্যান্ডবি রোড, চৌমাথা (লেকের উত্তর পার্শ্বে), বরিশাল সদর, বরিশাল।

>>> টিএমএসএস দিনাজপুর ডোমেইন অফিস, নিমনগর, বালুবাড়ী (নাজমা কিন্ডারগার্ডেন স্কুলের পার্শ্বে), দিনাজপুর সদর, দিনাজপুর।টিএমএসএস কুমিল্লা ডোমেইন অফিস, কচুয়া চৌমুহনী, আহম্মদ নগর, সদর দক্ষিণ, কুমিল্লা।

আবেদন ফি : পরীক্ষার ফি বাবদ সব পদের জন্য ২০০ টাকার মানি রসিদ অথবা পে-অর্ডার করে আবেদনপত্রের সঙ্গে রসিদ সংযুক্ত করতে হবে

আবেদনের শেষ তারিখ: ১৫ মে, ২০২৩।

You might also like
Leave A Reply

Your email address will not be published.