The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

জামিনে মুক্তি পেয়েছেন কুবি শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি

কুবি প্রতিনিধি: জামিনে মুক্তি পেয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ইলিয়াস হোসেন সবুজ। হাইকোর্টের নির্দেশে তিনি এ মুক্তি পেয়েছেন বলে জানা গেছে।

সোমবার (২০ মে) মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন ইলিয়াস।

এর আগে গেল বছরের বছরের ৯ আগস্ট অস্ত্র আইনের মামলায় ১২ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশপ্রাপ্ত হন তিনি। পরে একই বছরের ২৩ আগস্ট কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে হাইকোর্টের আদেশে প্রায় ৯ মাস পর তিনি জামিনে মুক্তি পান।

এ বিষয়ে ইলিয়াস হোসেন সবুজ বলেন, প্রায় ৮ মাসেরও বেশি সময় কারাবাস করেছি। আইনের যত ভোগান্তি আছে আমাকে সেগুলো পোহাতে হয়েছে৷ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষক ও স্থানীয় কয়েকজন নেতার কারণে আমাকে মিথ্যা মামলায় ভোগান্তি পোহাতে হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, ২০১৫ সালে কোটবাড়ির সালমানপুরে দুই রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি রিভলভার এবং একটি মোটরসাইকেলসহ ইলিয়াসকে আটক করে র‍্যাব-১১। এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় অস্ত্র আইনে মামলা করে।

ইলিয়াস হোসেন সবুজ কুমিল্লার লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের বদরপুর গ্রামের বাসিন্দা। ২০১৭ সালের ২৮ মে তিনি কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পদে দায়িত্ব পান।

You might also like
Leave A Reply

Your email address will not be published.