The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

জাবির সরকার ও রাজনীতি বিভাগের তৃতীয় পুনর্মিলনী আগামীকাল

জাবি প্রতিনিধিঃ ‘উচ্ছাসে ভাসি স্মৃতির ভেলায়’ প্রতিপাদ্যকে ধারণ করে জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের তৃতীয় পুনর্মিলনী অনুষ্ঠিত হবে আগামীকাল শনিবার। সকাল ১০টায় দিনব্যাপী এই আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ নূরুল আলম।

শুক্রবার (১০ মার্চ) তৃতীয় পুনর্মিলনী উদযাপন পরিষদের আহ্বায়ক কাজী আশরাফুল আজিম ও সদস্য সচিব তারানা বেগম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, উদ্বোধন শেষে অমর একুশের পাদদেশ থেকে শুরু হবে আনন্দ শোভাযাত্রা। শোভাযাত্রাটি শহীদ মিনার ও কেন্দ্রীয় লাইব্রেরির সামনে থেকে ট্রান্সপোর্ট, জয়বাংলা গেট হয়ে সরকার ও রাজনীতি বিভাগের সামনে এসে শেষ হবে। বিকেল সাড়ে তিনটায় কেন্দ্রীয় খেলার মাঠে বিভাগের সাবেক বনাম বর্তমানদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। এছাড়াও নারী এবং শিশুদের জন্য আলাদা আলাদা খেলাধুলার ব্যবস্থা রাখা হয়েছে। বিকেল পাঁচটায় সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারণ পর্ব অনুষ্ঠিত হবে। সন্ধ্যা সাড়ে ছয়টায় সরকার ও রাজনীতি বিভাগের সাবেক ও প্রয়াত শিক্ষক, কর্মকর্তা—কর্মচারী, কীর্তিমান সাবেক শিক্ষার্থী এবং গুনীজনকে সম্মাননা প্রদান করা হবে।

রাতে সেলিম আল দীন মুক্তমঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাইবেন কিংবদন্তী সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমিন। এছাড়াও বিভাগের সাবেক ও বর্তমানদের অংশগ্রহণে সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হবে। রাত ১০টায় র‌্যাফেল ড্র—এর মধ্যদিয়ে আয়োজনের আনুষ্ঠানিকতা শেষ হবে।

সম্মাননা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি, বিভিন্ন বিভাগের শিক্ষক ও গুণীজন প্রমুখ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.