The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪

জাবির বঙ্গবন্ধু হলের পুনর্মিলনীর রেজিস্ট্রেশন শুরু

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রথম পুনর্মিলনীর রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। সোমবার (০৩ এপ্রিল) বঙ্গবন্ধু হলের কমনরুমে রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. ইস্রাফিল আহমেদ।

এসময় হলের আবাসিক শিক্ষার্থী ও জাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন, এই মাহেন্দ্রক্ষণের আশায় আমরা দীর্ঘদিন অপেক্ষা করেছি। এর আগেও অনেকবার পুনর্মিলনীর চেষ্টা করা হয়েছে কিন্তু সম্ভব হয়নি। নানা চড়াই-উতরাই পেরিয়ে আজকে আমরা পুনর্মিলনীর আয়োজনের রেজিষ্ট্রেশন শুরু করতে পেরেছি। আমাদের আয়োজন সুন্দর ও সফল হোক এই প্রত্যাশা করছি।

ইতিহাস বিভাগের ৩৪ ব্যাচ ও হলের সাবেক শিক্ষার্থী শেখ শরিফুল ইসলাম বলেন, আমরা এর আগে পুনর্মিলনী করিনি। এটাই প্রথম। ইতোমধ্যে আমাদের লোগো ও স্লোগান নির্বাচন করা হয়ে গেছে। সবাই অনুষ্ঠানে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করবে এই প্রত্যাশা করছি।

হল প্রাধ্যক্ষ অধ্যাপক ইস্রাফিল আহমেদ বলেন, প্রথম পুনর্মিলনী আয়োজন করতে পারা আমার জন্য খুবই গর্বের। আমি আমার কাজগুলো যথাযথভাবে করার চেষ্টা করে যাচ্ছি। এই হলে থেকে অনেক পড়াশোনা করে গেছে। এই আয়োজনের মাধ্যমে তারা সবাই একসাথে হবে, মিলিত হবে। আমাদের এই আয়োজন অন্যান্যদের থেকে ব্যতিক্রম হবে।

প্রসঙ্গত, জাবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রথম পুনর্মিলনীর রেজিস্ট্রেশন ৩ এপ্রিল থেকে শুরু হয়ে ৩০ এপ্রিল শেষ হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.