The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ১৬ই জুন, ২০২৪

জাবি প্রেসক্লাবের নতুন উপদেষ্টা অধ্যাপক শফি মুহাম্মদ তারেক

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২০২৩-২৪ সেশনের জন্য নতুন উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. শফি মুহাম্মদ তারেক।

গত রবিবার (২ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের বাৎসরিক ইফতার মাহফিলে এ দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত হয়। এসময় জাবি উপাচার্য অধ্যাপক মো: নূরুল আলম ও জাবি প্রেসক্লাবের বিদায়ী উপদেষ্টা অধ্যাপক মুহাম্মদ ছায়েদুর রহমান নতুন উপদেষ্টাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে জাবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসিব সোহেলের সঞ্চালনায় বিদায়ী উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ছায়েদুর রহমান বলেন, বিগত এক বছরে উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালনকালে সংগঠনের সাথে অত্যন্ত হৃদ্যতাপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে এবং আশা করি এটি বজায় থাকবে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চায় জাবি প্রেসক্লাবের সকল সদস্যদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো: নূরুল আলম নতুন উপদেষ্টাকে অভিন্দন জানিয়ে বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। সংগঠনের অগ্রযাত্রায় উপদেষ্টা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন। এবছর উপদেষ্টা হিসেবে অধ্যাপক শফি মুহাম্মদ তারেককে মনোনীত করায় তাকে অভিনন্দন জানাই। গত একবছর নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য অধ্যাপক ছায়েদুর রহমানকেও অভিনন্দন জানাই। নতুন উপদেষ্টার
নির্দেশনায় জাবি প্রেসক্লাবের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাস করি।

জাবি প্রেসক্লাবের সভাপতি শিহাব উদ্দিন বলেন, দীর্ঘ পথচলায় জাবি প্রেসক্লাব আজ এ পর্যায়ে এসে উপনীত হয়েছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের এই অগ্রযাত্রার পেছনে সম্মানিত উপদেষ্টাদের ভূমিকা অনস্বীকার্য। সদ্য বিদায়ী উপদেষ্টার নির্দেশনায় জাবি প্রেসক্লাবের যে অগ্রগতি তা নতুন উপদেষ্টার নির্দেশনাতেও অব্যাহত থাকবে বলে আমরা আশাবাদী।

You might also like
Leave A Reply

Your email address will not be published.