The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪

জাবির ডিবেটিং সোসাইটি অফ ইকনোমিক্সের নতুন নেতৃত্বে প্রাপ্তি – ভাস্কর

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের বিতর্ক সংগঠন ডিবেটিং সোসাইটি অফ ইকনোমিক্স (ডিএসই) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ৪৭তম ব্যাচের
শিক্ষার্থী তাপসী দে প্রাপ্তি এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই ব্যাচের শিক্ষার্থী ভাস্কর দে ধ্রুব।

আজ ১৩ নভেম্বর (সোমবার) অর্থনীতি বিভাগে অনুষ্ঠিত ‘নবীনবরণ ও নবীন বিতর্ক প্রতিযোগিতা-২০২৩’ অনুষ্ঠানে সংগঠনটির সদ্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া কমিটিতে অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি (প্রশাসন) আসিফা মেহজাবীন প্রমা, সহ- সভাপতি (বিতর্ক) এম আর জাফর ইমাম, সহ-সভাপতি (শিক্ষা ও গবেষণা) মোঃ ইমরান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক (প্রশাসন) নওরীন রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) মোহাম্মদ ওবায়েদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক (যোগাযোগ) ফাইজা শেহরিন রাইয়া, সাংগঠনিক সম্পাদক ওয়াসিফ ফুয়াদ সিয়াম, সহ-সাংগঠনিক সম্পাদক সুমাইয়া তাবাসসুম রিচিকা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক তাবাসসুম রিচিকা, দপ্তর সম্পাদক তাসমিয়া আফরিন প্রমি, অর্থ সম্পাদক মোহাম্মদ আলী শান্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিক রহমান, সাংস্কৃতিক সম্পাদক ফারজানা বিত্ত, অনুষ্ঠান সম্পাদক আহনাফ তাহমিদ খান রাইয়ান এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন জুবায়ের ইসলাম জয়, সুমাইয়া রহমান সুরভী, আলিফ হাসান, পলক হাসান এবং মাহমুদুল হাসান মাসুম।

উল্লেখ্য, ডিবেটিং সোসাইটি অফ ইকোনোমিকস (ডিএসই) প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি যুক্তিবাদী ও মননশীল সমাজ বিনির্মাণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। নিয়মিত বিতর্ক চর্চার পাশাপাশি নানাবিধ সামাজিক ও সাংস্কৃতিক আয়োজন এবং বিভাগের শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধির উদ্দেশ্যে বিভিন্ন প্রতিযোগিতা ও প্রশিক্ষণেরও ব্যবস্থা করে আসছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.