The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

জাবিতে কোটার ১ম মেধা তালিকা প্রকাশ, ভর্তি শুরু ২৩ মে

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০২৩- ২৪ শিক্ষাবর্ষে ( ৫৩ তম আবর্তনের ) স্নাতক সম্মান প্রথম বর্ষে বিভিন্ন কোটায় আবেদন করা শিক্ষার্থীদের প্রথম মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ২৩ মে থেকে শুরু হবে অনলাইনে ভর্তি কার্যক্রম।

বুধবার (১৫ মে) বিশ্ববিদ্যালয়ের শিক্ষা শাখার ডেপুটি রেজিস্ট্রার ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব সৈয়দ মোহাম্মদ আলী রেজা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

এতে মুক্তিযোদ্ধা, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী দলিত সম্প্রদায় ও অনগ্রসর সম্প্রদায়, প্রতিবন্ধী, খেলোয়াড় ও উপাচার্য কোটায় সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের জন্য আলাদা বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে কোটায় ভর্তির সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের প্রথম ধাপে ২৩ থেকে ২৫ মে পর্যন্ত অনলাইনে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে বলা হয়েছে। শিক্ষার্থীদের সশরীরে উপস্থিত হয়ে ২৬ মে সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত প্রয়োজনীয় কাগজপত্র শিক্ষা শাখায় জমা দিতে হবে।

খেলোয়াড় কোটা ও উপাচার্য কোটা ব্যতীত অন্য সব কোটার বিপরীতে শূন্য আসনের তালিকা প্রকাশ করা হবে ২৭ মে । প্রকাশিত তালিকা থেকে ২৮ মে অনলাইনে ভর্তি কার্যক্রম সম্পন্ন করে ২৯ মে সশরীরে উপস্থিত হয়ে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.