The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন জবির রেজিস্ট্রার

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামানকে আরও এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে। অবসর-উত্তর ছুটি ও এ সংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে ১৪ জুন থেকে এ মেয়াদ কার্যকর হবে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের সংস্থাপন শাখার উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আবদুল হালিম এ তথ্য নিশ্চিত করেছেন। এ ব্যাপারে একটি প্রজ্ঞাপনও জারি করা হয়েছে বলে জানান তিনি।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, সরকারি চাকুরি আইন ২০১৮ এর ৪৯ ধারা অনুযায়ী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান কে তাঁর অভোগকৃত অবসর-উত্তর ছুটি ও এ সংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে আগামী ১৪ জুন অথবা যোগদানের দিন থেকে পরবর্তী ১ বছরের জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হলো।

এতে আরও বলা হয়েছে, এ চুক্তিভিত্তিক নিয়োগের শর্তাবলি অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে। চুক্তিভিত্তিক নিয়োগের ক্ষেত্রে অর্থ মন্ত্রণালয়ের ২০১৬ সালের ২৬ জানুয়ারির প্রজ্ঞাপন অনুযায়ী মাসিক বেতন নির্ধারিত হবে এবং বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুসারে অন্যান্য ভাতাদি ও সুবিধা প্রাপ্য হবেন।

২০০৯ সালের ১৫ অক্টোবর প্রকৌশলী মো. ওহিদুজ্জামান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পদে যোগদান করেন। দীর্ঘ প্রায় ১৪ বছর দায়িত্ব পালন শেষে চলতি বছরের ১৩ জুন তার মেয়াদ শেষ হচ্ছে। মেয়াদ শেষের পরদিন থেকেই আরও এক বছরের জন্য তিনি চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.