The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪

চাঁবিপ্রবিতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

চাঁবিপ্রবি প্রতিনিধিঃ চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চাঁবিপ্রবি) এ যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়।

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর উদ্যোগে বৃ্হস্পতিবার সকাল ১১টায় ক্যাম্পাস কনফারেন্স রুমে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নাছিম আখতার।

প্রধান অতিথি বলেন, ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ মুক্তিকামী বাঙালিকে পরাধীনতার শৃঙ্খল ভেঙে স্বাধীন বাংলাদেশের অভ্যুদয় ঘটাতে উজ্জীবিত করেছে। বঙ্গবন্ধুর মত মহান নেতা পেয়ে আজ আমরা ১৮ কোটি বাঙালি গর্বিত।

তিনি আরো বলেন, জাতির পিতার আদর্শকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ তথা সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ১৮ কোটি জনগণ আজ সংঘবদ্ধ, আমাদের উন্নয়নের পদযাত্রা কেউ দাবায়ে রাখতে পারবে না।

সভায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মেজর মোঃ আবদুল হাই (অবঃ) সহ শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় উপস্থাপনা করেন উপাচার্য দপ্তরের মোঃ আরিফুল ইসলাম।

এছাড়াও, উপাচার্য অধ্যাপক ড. মো. নাছিম আখতার এর নেতৃত্বে সকাল ১০:০৭ মিনিটে  চাঁদপুর সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে এবং ক্যাম্পাসে ভিডিও ডকুমেন্টারি প্রদর্শিত হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.