The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা

রাবি প্রতিনিধি : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বুধবার (১৭ মে) দুপুরে লেফটেন্যান্ট সেলিম হলের নিজ রুমে তিনি আত্মহত্যাচেষ্টা করেন। পরে সহপাঠীরা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত শিক্ষার্থীর নাম তানভীর ফাহাদ রুমি। তার বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলায়। তিনি বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল বিভাগের ১৮ সিরিজের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেন রুয়েট ছাত্রকল্যাণে পরিচালক অধ্যাপক ড. মো. রবিউল আউয়াল।

তিনি বলেন, রুয়েটের সেলিম হলের তিন তলার একটি রুমে তানভীর থাকতো। সেখানে এই ঘটনা ঘটেছে। আমরা দুপুর দুটোর দিকে জানতে পেরে তাকে হাসপাতালে নিয়ে আসি। পরে কর্তব্যরত চিকিৎসক দেখে তাকে মৃত ঘোষণা করেন। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে তারা রওনা দিয়েছেন। তার লাশ বর্তমানের রামেকের মর্গে রাখা আছে। যেহেতু আত্মহত্যা তাই পুলিশ প্রশাসন বিষয়গুলো দেখবেন।

এবিষয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জাহিদুল ইসলাম বলেন, তানভীর নামের একটি ছেলে তার সহপাঠীরা রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। দুপুর আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এবিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রুহুল আমিন বলেন, রুয়েটে একটি শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। প্রাথমিক ভাবে এটাকে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। পোস্টমর্টেম শেষে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.