The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪

কুবির রোটারেক্ট ক্লাবের কুরআন ও ইফতার সামগ্রী বিতরণ

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) রোটারেক্ট ক্লাবের উদ্যোগে কুমিল্লা রোটারি ক্লাবের সহযোগিতায় কোটবাড়ি জামিয়া মোহাম্মদিয়া শিশু সনদ কমপ্লেক্সে কুরআন ও ইফতার সামগ্রী বিতরণ করেন। শনিবার (০৮এপ্রিল) জোহরের নামাজের পর এ সামগ্রী বিতরণ করা হয়।

ছাত্র পরামর্শক ড. হাবিবুর রহমান বলেন, রোটারি ক্লাব সবসময় মানবতার কাজে সহযোগিতা করে থাকে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটারেক্ট ক্লাবও তার ব্যতিক্রম না। পবিত্র মাসে শিশুরা কুরআন পড়ে বিশ্ব মানবতার জন্য দোয়া করবে।

রোটারি ক্লাবের সভাপতি রোটাটিয়ান বিলকিস আরা বেগম বলেন, রোটারি ক্লাবের কাজ হচ্ছে মানবতার কাজে শরিক হওয়া। মানুষের দুঃখ কষ্ট নিজেদের সাথে ভাগ করে নেওয়া। তিনি আরও বলেন এতিম শিশুদের মাঝে কুরআন শরীফ ও দুদিনের ইফতার সামগ্রী দিয়েছি যাতে তারা কুরআন পড়ে বিশ্ববাসীর জন্য দোয়া করে।

রোটারেক্ট ক্লাবের সভাপতি মারুফ হোসেন সরকার বলেন, এইটা আমাদের একটা মান্থলি প্রজেক্ট আমরা প্রতিমাসেই চাই এইরকম একটা প্রজেক্ট করতে আমাদের এই প্রজেক্ট গুলোতে সহোযোগিতা করে আমাদের স্পন্সর ক্লাব রোটারি ক্লাব কুমিল্লা।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি রোটারিয়ান কবির হোসেন ভূঁইয়া,সাধারণ সম্পাদক রোটারিয়ান আহমাদুল্লাহ আসাদি, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রোটারেক্ট ক্লাবের সাধারণ সম্পাদক রোটারেক্টর মোহাম্মদ রাকিবুল ইসলাম এবং মাদ্রাসার প্রিন্সিপাল সহ আরও অনেক।

You might also like
Leave A Reply

Your email address will not be published.