The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ইবি শিক্ষক সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন যারা!

ইবি প্রতিনিধি: আগামী ১৮ ডিসেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হবে। সোমবার (১২ ডিসেম্বর) দুপুর ২টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের পর নির্বাচন কমিশনের রিটার্নিং অফিসার অধ্যাপক মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

ওইদিন বিশ্ববিদ্যালয় অনুষদ ভবনের ৪২৭ নং কক্ষে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। নির্বাচনে ১৫টি পদের বিপরীতে আওয়ামী, বিএনপি ও জামায়াতপন্থী ৩টি পূর্ণাঙ্গ প্যানেল ও পৃথকভাবে ১ জন সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

নির্বাচন কমিশন সূত্রে, ড. জাহাঙ্গীর হোসেনকে সভাপতি ও ড. তপন কুমার জোদ্দারকে সাধারণ সম্পাদক করে আওয়ামীপন্থী শিক্ষকদের পূর্ণাঙ্গ প্যানেল, ড. এমতাজ হোসেনকে সভাপতি ও ড. ইদ্রিস আলীকে সাধরণ সম্পাদক করে বিএনপিপন্থী শিক্ষকদের পূর্ণাঙ্গ প্যানেল ও ড. আবু সিনাকে সভাপতি ও ড. মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে জামায়াতপন্থীদের পূর্ণাঙ্গ প্যানেল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়াও স্বতন্ত্রভাবে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ড. খন্দকার তৌহিদুল আনাম ।

উল্লেখ্য, নির্বাচন পরবর্তী সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারন সম্পাদক, কোষাধ্যক্ষ ও ১০ জন সদস্য নিয়ে আগামী ১ বছরের জন্য ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠিত হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.