The Rising Campus
News Media

ইবিতে ইব্রাহিম হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মুনিম, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের উদ্যোগে আন্তঃসেশন ইব্রাহিম হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ নভেম্বর) দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হয়। এতে চ্যাম্পিয়ন হয়েছে ২০১৮-১৯ সেশন।

এসময় ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভাপতি প্রফেসর ড. জাকির হোসেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. শেলীনা নাসরীন, সহকারী অধ্যাপক ইসরাত জাহান, সহকারী অধ্যাপক কামাল উদ্দিন, সহকারী অধ্যাপক শারমিন সুলতানা, সহকারী অধ্যাপক শাহাবুব আলমসহ বিভাগের শিক্ষার্থীরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক নাজমুল হুদা।

জানা গেছে, গত ৫ নভেম্বর হিসাব বিজ্ঞান বিভাগের উদ্যোগে ইব্রাহিম হোসেন স্মৃতি আন্তঃসেশন ফুটবল টুর্নামেন্টটি শুরু হয়। ৮দিন ব্যাপী টুর্নামেন্টে অংশগ্রহণ করে ২০১৬-১৭, ২০১৭-১৮, ২০১৮-১৯, ২০১৯-২০ ও ২০২০-২১ সেশনের শিক্ষার্থীরা। এতে ফাইনালে উঠে ২০১৬-১৭ ও ২০১৮-১৯ সেশন। অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে ২০১৮-১৯ সেশন চ্যাম্পিয়ন হয়েছে।

উল্লেখ্য, মরহুম ইব্রাহিম হোসেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিক্ষক ছিলেন।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.