The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ইবিতে আইইউমুনা’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ইবি সংবাদদাতা: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ক্যারিয়ার ও স্কিল ডেভলপমেন্ট বিষয়ক সংগঠন ইসলামিক ইউনিভার্সিটি মডেল ইউনাইটেড নেশনস এ্যাসোসিয়েশনের (আইইউমুনা) ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দিনটি উপলক্ষে শনিবার (১৪ জানুয়ারি) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয় টিএসসিসি থেকে আনন্দ র‍্যালি বের করে সংগঠনটি।

র‍্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এসময় পরস্পরের মধ্যে সংগঠনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের মফিজ লেকে পিকনিকের আয়োজন করে তারা। পরে সেখানে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সংগঠনটির সভাপতি মো. রাসেল মুরাদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক নাহিদ হাসান, সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান সাইমন, ডিরেক্টর অব ফাইনান্স নাজমুস সাকিব, ডিরেক্টর অব ব্রান্ডিং এন্ড প্রমোশন আহমেদ জুবায়ের, ডিরেক্টর অব সোশ্যাল আয়েশা বিনতে রাশেদ তিথি। এছাড়া এক্সেকিউটিভ মেম্বারস, জেনেরাল মেম্বারস এবং এসোসিয়েট মেম্বাররা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনটির সভাপতি মো. রাসেল মুরাদ ও সাধারণ সম্পাদক নাহিদ হাসান সংগঠনের কার্যক্রম, অগ্রগতি, অর্জনসহ নানা দিক নিয়ে আলোচনা করেন ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.